শনিবার, ১৯ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

মায়ের খুনি বাবাকে গ্রেফতার দাবি ছেলের

নিজস্ব প্রতিবেদক

মায়ের খুনি বাবাকে গ্রেফতারের দাবি জানিয়েছে এক সন্তান। গতকাল দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে এ দাবি করে নবম শ্রেণির ছাত্র পারভেজ মোশাররফ। গত ৩০ জুলাই পশ্চিম রামপুরার মক্কি মসজিদ গলির একটি বাসা থেকে গৃহবধূ শাহানা আক্তারের লাশ উদ্ধার করে পুলিশ।

শাহানার স্বামী মনির হোসেন ও শাশুড়ি আক্তার বানু তাকে শ্বাসরোধে হত্যা করেছে বলে তার পরিবার অভিযোগ করে। ঘটনার দিন রাতেই এ দুজনকে আসামি করে রামপুরা থানায় একটি হত্যা মামলা করেন শাহানার ভাই সাইফুদ্দিন টিটু। সংবাদ সম্মেলনে শাহানা-মনি দম্পতির সন্তান পারভেজ ছাড়াও শাহানার বাবা আবদুর রব ও ভাই গিয়াস উদ্দিন উপস্থিত ছিলেন।

পারভেজ বলেন, ছোট বেলা থেকে দেখছি, বাবা যখন-তখন মাকে মারধর করতেন। আমাকে ও আমার ছোট বোন সুমাইয়াকে ঘর থেকে বের করে দিয়ে নেশা করতেন বাবা। ঘটনার সময় নানার বাড়ি ফেনীতে ছিলাম। দাদিকে সঙ্গে নিয়ে মাকে শ্বাসরোধে হত্যা করেছে আমার বাবা। আমি এই হত্যার বিচার চাই এবং খুনিদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি। একই সঙ্গে এ হত্যার বিচার দাবি করে শাহানার বাবা আবদুর রব জানান, মাদকের জন্য যৌতুকের টাকা না পেয়ে শাহানাকে পিটিয়ে হত্যাকারী স্বামী মনিরকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। ঘটনার ২০ দিন পার হলেও পুলিশ এখন আসামিদের গ্রেফতার না করায় তারা উদ্বিগ্ন। এ বিষয়ে পুলিশের খিলগাঁও জোনের সিনিয়র এসি নাদিয়া জুঁই জানান, মাদকসেবী মনির তার স্ত্রী শাহানার মোবাইল ব্যবহার করতেন। ঘটনার পর থেকে সেটি বন্ধ রয়েছে। হত্যা মামলার আসামি মনির ও তার মা বানুকে ধরতে সর্বোচ্চ চেষ্টা চলছে।

সর্বশেষ খবর