রবিবার, ২০ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

চট্টগ্রাম ও নওগাঁয় সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও নওগাঁ প্রতিনিধি

চট্টগ্রাম ও নওগাঁয় গতকাল সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে।

চট্টগ্রামে কর্ণফুলী নদীর শাহ আমানত সেতুর টোল প্লাজায় একটি ট্রাক দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই শিশুসহ চারজন নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। গতকাল রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন পুরুষ, একজন নারী ও দুই শিশু রয়েছে। তবে তাদের নাম-পরিচয় এবং পরস্পরের মধ্যে সম্পর্ক জানাতে পারেনি পুলিশ।

এদিকে নওগাঁর মান্দায় বাঁশ বোঝাই একটি মিনিট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে ছয়জন নিহত হয়েছেন। গতকাল সকাল ৯টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বুড়ির ব্রিজের অদূরে হাজী গোবিন্দপুর নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। তারা হলেন রাজশাহীর বাগমারা উপজেলার মাড়িয়া গ্রামের আবদুল মান্নান (৩৮) ও আশরাফ আলী (৩০) এবং হরিপুর গ্রামের সাহেব আলী (৪৫), নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা গ্রামের দীপেন্দ্রনাথ সাহা (৪৬) ও পাইকপাড়া এলাকার দেলোয়ার হোসেন (৪৮) এবং জয়পুরহাটের জামালপুর এলাকার আমিনুর রহমান (৫২)। নিহত ব্যক্তিরা সবাই বাঁশ ব্যবসায়ী বলে নিশ্চিত করেছে পুলিশ।

 দুর্ঘটনাকবলিত ট্রাকের যাত্রী সুশান্ত চন্দ্র জানান, ট্রাকটি জয়পুরহাটের পাঁচবিবি থেকে রাজশাহীর মোহনপুর হাটে যাচ্ছিল। পথে বুড়ির ব্রিজের অদূরে হাজী গোবিন্দপুর নামক স্থানে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হন। দুর্ঘটনায় চারজন আহত হয়েছেন। তাদের মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মান্দা থানার ওসি আনিছুর রহমান বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। চালক ও সহকারীসহ তিনজন পালিয়ে গেছে।

সর্বশেষ খবর