শনিবার, ২৬ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

নড়াইলে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউপি চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যাকে (৪৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল ভোর সাড়ে ৪টার দিকে দুর্বৃত্তরা ইউপি চেয়ারম্যান নাহিদ হোসেন মোল্যার বাড়িতে প্রবেশ করে তাকে গুলি করে। এ সময় তিনি খুলনার দিঘলিয়া উপজেলার গাজীরহাট এলাকার বাড়িতে ঘুমিয়ে ছিলেন। হামিদপুর ইউনিয়ন সংলগ্ন গাজীরহাটে এ বাড়িটি।

নাহিদ হোসেনের মেয়ে নদী খানম জানান, দুর্বৃত্তরা দোতলায় উঠে জানালা দিয়ে গুলি ছুড়ে পালিয়ে যায়। এ সময় তার বাবা একাই ওই বিছানায় ঘুমিয়ে ছিলেন। তার মাসহ পরিবারের সদস্যরা অন্য ঘরে ঘুমিয়ে ছিলেন। গুরুতর আহতাবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার পিঠসহ শরীরের একাধিক স্থানে গুলির চিহ্ন রয়েছে। নাহিদ হোসেনের খালাতো বোন শাহনাজ বেগম বলেন, ‘ভোর সাড়ে ৫টার দিকে হাসপাতালে গিয়ে ভাইয়ের লাশ দেখতে পাই।’ এলাকাবাসী জানায়, ২০১৬ সালের ইউপি নির্বাচনে নাহিদ হোসেন আওয়ামী লীগ থেকে মনোনয়নবঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। কালিয়া থানার ওসি শেখ শমসের আলী জানান, ‘নাহিদ হোসেনকে গুলি করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।’

সর্বশেষ খবর