বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

সাবেক স্বামীর ছোড়া অ্যাসিডে ঝলসে গেছে স্ত্রীসহ ভাই-বোন

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে সাবেক স্বামীর ছোড়া অ্যাসিডে ঝলসে গেছে স্ত্রী মরিয়ম আক্তার (২২), তার বোন মহিরুন আক্তার (১৪) ও ভাই রাসেল কবীর (২০)। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার কালাপাগলা এলাকায় এ ঘটনা ঘটান স্বামী সোহেল রানা (৩০)। এ সময় তার সহযোগী হয়ে কাজ করেন আলামিন (২৫)।

জানা গেছে, রাতেই পুলিশ সোহেল রানা ও আলামিনসহ অ্যাসিড বিক্রেতা উজ্জ্বল বণিককে আটক করে। গতকাল সকালে মরিয়মের বাবা আবুল কালাম বাদী হয়ে মামলা করেন। পরে আটক তিনজনকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। ওসি কামরুল ইসলাম মিয়া জানান, বর্তমানে অ্যাসিড দগ্ধরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতালের চিকিৎসক অনুপম কুমার দাস জানান, মরিয়মের মুখ, গলা, হাত ও পেটের উপরের দিকের কিছু অংশ ঝলসে গেছে। আর ছোট বোনের এক পায়ে দগ্ধ হলেও আশঙ্কাজনক অবস্থায় রয়েছে ভাই রাসেল। তার শরীরের অনেক অংশই ঝলসে গেছে।

জানা যায়, ৮ মাস আগে মরিয়ম তার স্বামী সোহেলকে তালাক দেন। কিন্তু সোহেল তা মেনে নিতে পারেননি। মঙ্গলবার রাত ১০টার দিকে মরিয়ম তার ছোট বোন ও ভাইকে নিয়ে টিভি দেখছিলেন। ওই সময় সোহেল ঘরের জানালা দিয়ে স্ত্রী মরিয়মকে লক্ষ্য করে অ্যাসিড নিক্ষেপ করলে তিনিসহ দুই ভাই-বোনও অ্যাসিড দগ্ধ হন।

মরিয়মের মামাতো ভাই জিয়াউল হক জানান, উপজেলার রঘুনাথপুর এলাকার সোহেল মিয়ার সঙ্গে দুই বছর আগে মরিয়মের বিয়ে হয়। কিন্তু এর আগে সোহেলের আরও একটি বিয়ে হয়। ওই ঘরে তার একটি কন্যাসন্তানও রয়েছে। বিয়ের এক বছর পর মরিয়ম জানতে পারলে সংসারে কলহ সৃষ্টি হয়। প্রায়ই সোহেল নেশাগ্রস্ত হয়ে মরিয়মকে নির্যাতন করতেন। ৮ মাস আগে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। হালুয়াঘাট সার্কেল এএসপি আলমগীর হোসেন জানান, ঘটনার দিন রাতেই সোহেল রানাসহ তিনজনকে আটক করা হয়। বর্তমানে তারা জেলহাজতে রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর