রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

রাস্তা পার হতে প্রাণ গেল মায়ের বাঁচল মেয়ে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধোলাইপাড়ের বাসা থেকে তিন বছরের মেয়ে নূর নাহারকে সঙ্গে নিয়ে বের হন আসমা বেগম (৩৫)। ধোলাইপাড় মোড়ে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি প্রাইভেট কার দুজনকে ধাক্কা দেয়। এতে মেয়ে প্রাণে বেঁচে গেলেও মারা যান মা। গতকাল সকালে ওই প্রাইভেট কারটি মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে ওঠার সময় এ দুর্ঘটনা ঘটায়। মৃতের স্বামী আবুল কাশেম বলেন, ‘অহন আমি কার কাছে বিচার চামু। মামলা কইরা তো বিচার হয় না। গাড়িটারে (প্রাইভেট কার) পাবলিকে ধাওয়া দিছিল। কিন্তু ধরতে পারে নাই। পুলিশ ধরছে কিনা জানি না।’ তবে নূর নাহার সুস্থ আছে। ধোলাইপাড় এক নম্বর গলিতে তারা থাকেন। ওই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান জানান, প্রাইভেট কারটি মা-মেয়েকে ধাক্কা দিয়ে দ্রুত মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে উঠে পালিয়ে যায়। গাড়িটি চিহ্নিতের চেষ্টা চলছে।

এর আগেও ১২ সেপ্টেম্বর দুপুরে শেওড়াপাড়া ও কাজীপাড়ার মাঝামাঝি জায়গায় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাণ যায় মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি স্কুল ও কলেজের পঞ্চম শ্রেণির ছাত্রী তাসনিম আলম তিশার। স্কুল ছুটির পর মা রিমা আক্তার ও পাঁচ বছর বয়সী ছোট ভাই তাহমিদ আলমের সঙ্গে নিজের বাসায় ফিরছিল তিশা।

সর্বশেষ খবর