বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

বিএসএফের গুলিতে যুবক নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার বলদিয়া সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গতকাল বিকালে বলদিয়া সীমান্তে তোরশা নদীতে মাছ ধরার সময় বিএসএফের গুলিতে তার মৃত্যু হয় বলে কুড়িগ্রাম-৪৫ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আউয়াল উদ্দিন আহমেদ জানান। নিহত জাহাঙ্গীর হোসেন (৩২) বলদিয়া ইউনিয়নের মংলারকুটি গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

বিজিবি কর্মকর্তা জানান, বিকাল সাড়ে ৫টার দিকে গুলিবিদ্ধ জাহাঙ্গীরকে স্থানীয়রা উদ্ধার করে ভুরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিস্থিতি জানতে তিনি ঘটনাস্থলে অবস্থান করছেন এবং সীমান্তে টহল জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুভাস চন্দ্র রায় বলেন, হাসপাতালে আনার আগেই জাহাঙ্গীরের মৃত্যু হয়েছে। তার বাম হাত ও পাঁজরে গুলি লেগেছে। স্থানীয়রা জানান, বিকালে জাহাঙ্গীর বাড়ির পাশে তোরশা নদীতে মাছ ধরতে যান। এ সময় ভারতের লক্ষ্মীমারী  রোস্তম ক্যাম্পের বিএসএফ টহল দল তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। তার চিৎকারে এলাকার  লোকজন গিয়ে তাকে মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী হাসপাতালে নিয়ে যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর