শনিবার, ৭ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

ছাত্রলীগ সভাপতিসহ ২৫ জনকে পেটাল সম্পাদক গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের সেক্রেটারি গ্রুপের হামলায় সভাপতি গ্রুপের ২৫ জন আহত হয়েছেন। এর মধ্যে বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি সুব্রত বিশ্বাসও রয়েছেন। হামলার সময় গণলুটের ঘটনাও ঘটেছে।

জানা গেছে, রাত সাড়ে ১১টা থেকে দেড়টা পর্যন্ত শহীদ মশিয়ুর রহমান হলে হামলাকারীরা তাণ্ডব চালান। যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রলীগ সভাপতি সুব্রত বিশ্বাস বলেন, ‘রাতে ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামীম হাসানের নেতৃত্বে ৬০-৭০ জন দুর্বৃত্ত পিস্তল, রামদা নিয়ে হামলা চালায়। এ সময় তারা ৩০-৪০টি বোমা ফাটায় ও ৫০-৬০ রাউন্ড গুলি ছোড়ে। হামলাকারীরা তিন তলায় উঠে আমার ৩০৬ নম্বর রুমে ভাঙচুর চালায়। তারা আমার মোবাইল ফোন ও টাকাপয়সা কেড়ে নিয়ে বেদম মারধর করে এবং তিন তলা থেকে ফেলে দেয়। স্থানীয় একজন জনপ্রতিনিধির হুকুমে ওরা এ হামলা চালায়।’ তিনি জানান, এ হামলায় সৌরভ, মামুন, ইদ্রিস, তুহিন, মাহবুব, গোলাম রব্বানী, তারেক, রাসেল, তানভীর, খায়রুল, মেহেদী, রাফি, সুদীপ্ত, হিমেল, জাকারিয়া, নাসিম, শাহিনুর, অমিত, জসিমসহ আরও কয়েকজন আহত হয়েছেন। এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামীম হাসান বলেন, ‘আগামী ১০ তারিখ আমাদের পরীক্ষা শুরু হবে। এজন্য সন্ধ্যায় আমরা ক্যাম্পাসে গিয়েছিলাম। আমরা কিছুই করিনি, সুব্রত এখন নাটক সাজাচ্ছে।’ এ ব্যাপারে কথা বলার জন্য মশিয়ুর রহমান হলের প্রক্টর ড. মিজানুর রহমানের মোবাইল নম্বরে দুই দফা ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

 কোতোয়ালি মডেল থানার ওসি আজমল হুদা বলেন, ‘ছাত্রলীগের প্রতিপক্ষ একটি গ্রুপ হল দখলের জন্য প্রতিপক্ষের ওপর হামলা চালায়। তাতে কয়েকজন আহত হন। বর্তমানে পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর