মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

নির্বাচনের খবর নিলেন রাষ্ট্রপতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সঙ্গে সৌজন্য সাক্ষাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) খোঁজ নিলেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। গতকাল বিকালে বঙ্গভবনে ঢাবি সাংবাদিক সমিতির সঙ্গে সাক্ষাতে রাষ্ট্রপতি বস্তুনিষ্ঠ সাংবাদিকতার ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, গণমাধ্যম কর্মীদের সাংবাদিকতার মূল বিষয়ে প্রাধান্য দিতে হবে এবং সর্বদা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে হবে। এ সময় তিনি দীর্ঘদিন যাবৎ নির্বাচন না হওয়া ডাকসু সম্পর্কে খোঁজখবর জানতে চান। ঢাবি উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামানের নেতৃত্বে সাক্ষাৎকালে ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি ফরহাদ উদ্দীন, সাধারণ সম্পাদক ফররুখ মাহমুদসহ সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন। 

রাষ্ট্রপতি বলেন, তরুণরা দেশের প্রধান শক্তি। তাদের আরও বেশি সক্রিয় হতে হবে। তরুণরা ঠিক মতো দায়িত্ব পালন করলে দেশ আরও দ্রুত এগিয়ে যাবে। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি সাংবাদিকতার সঙ্গে যুক্ত থাকায় এ সময় তিনি নবীন সাংবাদিকদের প্রশংসা করেন।

এ সময় উপস্থিত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন ইব্রাহিম সুজন, আনিসুর রহমান, আরিফ আহমেদ, সাইফ সুজন, মাহমুদুল হাসান নয়ন, মোহতাসিম বিল্লাহ ও ইরফান এইচ সায়েম।

সর্বশেষ খবর