বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

গ্রেফতার হয়নি বখাটে রিমান্ডে মাফিয়া

নিজস্ব প্রতিবেদক, খুলনা

গ্রেফতার হয়নি বখাটে রিমান্ডে মাফিয়া

খুলনায় চার দিনেও গ্রেফতার হয়নি মেধাবী স্কুলছাত্রী চাঁদনী (১৩) আত্মহননের ঘটনায় দায়ী বখাটে শামীম হাওলাদার শুভ। তবে পুলিশ একই মামলার অন্যতম আসামি মাফিয়া কবিরকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে।

গতকাল দুপুরে খুলনার অতিরিক্ত মহানগর হাকিম সুমি আহমেদের আদালত এ রিমান্ড মঞ্জুর করে। জানা যায়, নগরীর হরিণটানা এলাকার বাসিন্দা

মাফিয়া কবিরের স্বামী কবির হোসেন বিদেশে থাকেন। মাফিয়া দুবার ওই ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা লবণচরা থানা পুলিশের উপ-পরিদর্শক ইউসুফ আলী জানান, মাফিয়া কবিরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। পাশাপাশি বখাটে শুভসহ পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। এদিকে বখাটে শুভকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে নগরীর বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, বখাটে শুভ ও তার সহযোগীদের ইভ টিজিংয়ের শিকার হয়ে খুলনার করোনেশন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী শামসুর নাহার চাঁদনী ১৩ অক্টোবর রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় চাঁদনীর বাবা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট রবিউল ইসলাম বাদী হয়ে আত্মহননের প্ররোচনার অভিযোগে শুভ ও মাফিয়া কবিরসহ ৫ জনকে আসামি করে লবণচরা থানায় মামলা দায়ের করেন।

সর্বশেষ খবর