শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
থামছে না বর্বরতা বখাটেপনা

ছাত্রীকে কুপিয়ে বখাটে রিমান্ডে

নেত্রকোনা প্রতিনিধি

ছাত্রীকে কুপিয়ে  বখাটে রিমান্ডে

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নেত্রকোনার কেন্দুয়ায় কলেজ ছাত্রীকে কুপিয়ে আহত করা মামলার আসামি বখাটে ইমনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গতকাল দুপুরে নেত্রকোনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ ইমনকে হাজির করা হয়। পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক মো. আলমগীর হোসাইন ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার        সোহান সরকার পিপিএম জানান, পারভিন সিরাজ কেন্দুয়া মহিলা কলেজের এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্রী জান্নাতুল আক্তার বখাটে ইমনের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সে তাকে ডেকে নিয়ে কুপিয়ে যখম করে। গত মঙ্গলবার বিকালে কেন্দুয়া পৌর এলাকার শান্তিবাগ মহল্লায় এ ঘটনা ঘটে। পুলিশ রাতেই একই উপজেলার মোজাফফ্রপুর ইউনিয়নের গগডা গ্রামের ভূঁইয়া পাড়ার মহর আলীর বখাটে ছেলে ইমনকে পালিয়ে যাওয়ার পথে মোহনগঞ্জ রেল স্টেশন থেকে আটক করে। বুধবার বিকালে জান্নাতুলের পিতা মুক্তিযোদ্ধা আবদুল লতিফ বাদী হয়ে কেন্দুয়া থানায় নারী শিশু ও ৩২৬, ৩০৭, ৩৪১ ধারায় মামলা দায়ের করেন। এদিকে আহত কলেজ ছাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তার চিকিৎসার জন্য পুলিশ সুপার জয়দেব চৌধুরী ছাত্রীর পিতাকে ১০ হাজার টাকা তুলে দেন। জান্নাতুলের বাড়ি পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার ইটনা থানার পাথাইরকান্দি গ্রামে। তিনি পড়াশোনার  সুবাধে নেত্রকোনার কেন্দুয়ায় ভাড়া বাসায় থাকছেন।

সর্বশেষ খবর