শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

অর্থমন্ত্রীর গাড়ির ব্রেক ফেল, ধাক্কায় আহত ১০

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ব্যক্তিগত গাড়ি ব্রেকফেল করে ১০ জন আহত হয়েছে। দুর্ঘটনার সময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না। গতকাল শুক্রবার বেলা ২টার দিকে নগরীর সোনারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে রয়েছেন আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর

রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা মানিক, ছাত্রলীগ নেতা নাসির প্রমুখ। আহতদের মধ্যে পথচারীও রয়েছেন। অর্থমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা কিশোর ভট্টাচার্য্য জনি গাড়ির ব্রেকফেলের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সিলেট নগরীর সোনারপাড়া জামে মসজিদ সংলগ্ন রাস্তা দিয়ে যাচ্ছিল অর্থমন্ত্রীর ব্যক্তিগত গাড়ি। এ সময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না। হঠাৎ করে গাড়ির ব্রেকফেল হয়। এ সময় গাড়িটি সামনে থাকা লোকজনদের ধাক্কা দেয়। এতে ১০ জন আহত হন। এদিকে, গতকাল বিকাল ৩টার দিকে আহতদের দেখতে ওসমানী হাসপাতালে যান অর্থমন্ত্রী। তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন। এ ছাড়া আহতদের সিলেট জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর