Bangladesh Pratidin

প্রকাশ : শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:১২
লক্ষ্মীপুরে বিএনপি নেতাকে তুলে নেওয়ার অভিযোগ
লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে স্থানীয় বিএনপি নেতা ব্যবসায়ী মো. সামছুদ্দিনকে তুলে নেওয়ার অভিযোগ করেছে তার পরিবার। তিন দিন ধরে তার কোনো খোঁজ না পেয়ে উৎকণ্ঠায় রয়েছেন স্বজনরা।

গতকাল সকালে স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ওই ব্যবসায়ীকে ফিরে পাওয়ার দাবি জানান তারা। নিখোঁজ ব্যবসায়ী সামছুদ্দিন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত গোলাম মাওলার ছেলে ও স্থানীয় ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি। তিনি পার্শ্ববর্তী চাটখিল উপজেলার দেলিয়াই বাজারের কাপড় ব্যবসায়ী।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীর স্ত্রী ফাতেমা বেগম মায়া ও কলেজপড়ুয়া মেয়ে মিশু আক্তার বলেন, সামছুদ্দিন বুধবার দুপুরে লক্ষ্মীপুর আদালত থেকে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় ঝুমুর সিনেমা হল এলাকায় পৌঁছালে চার-পাঁচজন লোক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে তার মুখ বেঁধে মাইক্রোবাসে অজ্ঞাত স্থানে তুলে নিয়ে যায়। ঘটনার পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের মুঠোফোন থেকে কল করে পরিবারকে ব্যবসায়ী সামছুদ্দিন জানান, একটি ভবনের চারতলায় তাকে আটক করে রাখা হয়েছে। এরপর মোবাইল সংযোগ বন্ধ হয়ে যায়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ বিষয়ে তাদের কাছে সামছুদ্দিন নেই বলে জানায়। এ ছাড়া বিভিন্ন স্থানে খোঁজ করে তার কোনো সন্ধান না পেয়ে উদ্বেগ-উৎকণ্ঠায় রয়েছেন পরিবারের সদস্যরা। সামছুদ্দিনকে ফিরে পেতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা চাওয়া হয় সংবাদ সম্মেলনে। এ ব্যাপারে ১৫ ফেব্রুয়ারি লক্ষ্মীপুর সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানান তারা। জেলা বিএনপির সভাপতি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এ বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। সামছুদ্দিনকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন তারা।

এই পাতার আরো খবর
up-arrow