শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা
দুই সিটির মাঠে কেন্দ্রীয় নেতারা

মাইকিং পোস্টার লিফলেটে সরগরম খুলনা

সামছুজ্জামান শাহীন, খুলনা

মাইকিং পোস্টার লিফলেটে সরগরম খুলনা

খুলনায় আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেক দিনভর ছিলেন ব্যস্ত - প্রচারণায় ব্যস্ত বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু —বাংলাদেশ প্রতিদিন

মাইকিং, পোস্টার-লিফলেট বিতরণে জমে উঠেছে খুলনা সিটি করপোরেশন নির্বাচন। কাক-ভোর থেকে গভীর রাত অবধি ভোটারের বাড়ি, অফিস, ব্যবসাপ্রতিষ্ঠানে বেড়েছে প্রার্থীদের পদচারণ। সেই সঙ্গে মিছিল-স্লোগান আর প্রচারণায় ব্যস্ত কর্মী-সমর্থকরা।

গতকাল সকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক নগরীর ১৬ নম্বর ওয়ার্ড, রায়েরমহল, হামিদনগর ও খালিশপুরে গণসংযোগ ও স্থানীয়দের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, ‘২০০৮ সালে আমি মেয়র নির্বাচিত হওয়ার পর জলাবদ্ধতা দূরীকরণে নানা পরিকল্পনা নেওয়া হয়েছিল। যার অধিকাংশই বাস্তবায়ন করা হয়। ২০১৩ সালে নির্বাচিত না হওয়ায় পরের পাঁচ বছরে খুলনা শহর পিছিয়ে পড়েছে। আমি পুনরায় মেয়র নির্বাচিত হলে জলাবদ্ধতা দূর করা হবে।’ এজন্য তিনি নৌকা প্রতীককে ভোট দিয়ে খুলনার উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন মহানগরী আওয়ামী লীগের সহসভাপতি কাজী এনায়েত হোসেন, আওয়ামী লীগ নেতা শেখ হাসান ইফতেখার চালু, শেখ মোশাররফ হোসেন, অসিতবরণ বিশ্বাস, সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগ সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, সাধারণ সম্পাদক তসলিম আহমেদ আশা, খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সাধারণ সম্পাদক মো. শাহ আলম।

এদিকে বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু গতকাল সকালে নতুনবাজার চরবস্তি এলাকা, ৭ ও ৮ নম্বর ওয়ার্ড, দুপুরে খালিশপুর ক্রিসেন্ট মিল, আল ফালাহ মসজিদ এলাকায় জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন। পরে আলনগর মোড় এলাকায় পথসভায় বক্তৃতা বরেন। তিনি বলেন, ‘নির্বাচিত হলে আমি গ্রিন-ক্লিন খুলনা গড়ে তুলব। একটা সবুজ পরিচ্ছন্ন নগরী হবে। সড়কের দুই পাশে গাছ লাগানো হবে। আমি খুলনার ঐতিহ্য ফিরিয়ে আনতে চেষ্টা করব।’ তিনি এ সময় পরিকল্পিত শহর গড়তে ধানের শীষে ভোট দেওয়ার জন্য ভোটারদের আহ্বান জানান। এ সময় তার সঙ্গে বিএনপি নেতা অধ্যক্ষ তারিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য সেকেন্দার আলী ডালিম, ফখরুল আলম উপস্থিত ছিলেন। বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়ের নেতৃত্বে একঝাঁক কেন্দ্রীয় নেতাও ৩১টি ওয়ার্ডে বিভক্ত হয়ে ধানের শীষের পক্ষে প্রচার চালান।

সর্বশেষ খবর