রবিবার, ১৩ মে, ২০১৮ ০০:০০ টা

বিএনপির দেশপ্রেম নিয়ে প্রশ্ন আছে : কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপির দেশপ্রেম নিয়ে প্রশ্ন আছে : কাদের

বিএনপির দেশপ্রেম নিয়ে প্রশ্ন রয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি দেশের অর্জনকে স্বীকৃতি দিতে ছোট মনের পরিচয় দিয়েছে। তারা দেশের সাফল্য নিয়ে গর্ব করে না। তাদের দেশপ্রেম নিয়ে প্রশ্ন রয়েছে।

আওয়ামী লীগ সরকারের অর্জন অস্বীকার করতে গিয়ে বিএনপি দেশের অর্জন ও সাফল্যকে অস্বীকার করছে।

গতকাল রাজধানীতে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স মিলনায়তনে আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক উপ-কমিটি আয়োজিত ‘মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নিরসন’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ নয়, বিএনপিকেই মালয়েশিয়া থেকে শিক্ষা নিতে বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, যে দলের চেয়ারপারসন দুর্নীতির দায়ে কারাগারে এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান দণ্ড মাথায় নিয়ে বিদেশে পলাতক, তাদেরই মালয়েশিয়ার নির্বাচন থেকে শিক্ষা নেওয়া উচিত। ওবায়দুল কাদের বলেন, বিএনপি শুধু পার্টিইজম-ই করে। তারা আওয়ামী লীগের বিরুদ্ধে অনেক কথা বলে কিন্তু দেশের মাদক, জঙ্গি, সন্ত্রাসের বিরুদ্ধে একটি কথাও বলে না।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান মোজাফফর হোসেন পল্টুর সভাপতিত্বে এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন কমিটির সদস্যসচিব হারুনুর রশিদ।

সর্বশেষ খবর