রবিবার, ২৪ জুন, ২০১৮ ০০:০০ টা

সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে বন্দুকযুদ্ধে দুজন নিহত

চুয়াডাঙ্গায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রতিদিন ডেস্ক

সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। টাঙ্গাইলে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হন। অন্যদিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর—

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন (৩২) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

পুলিশের দাবি, বন্দুকযুদ্ধ চলাকালে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা ও ২৫ বোতল  ফেনসিডিল উদ্ধার করেছে। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মাঠে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। টাঙ্গাইল : পুলিশ জানায়, টাঙ্গাইলের চারাবাড়ি এলাকায় মাদক ও মাদকের টাকা ভাগবাটোয়ারা করার সময় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে মান্নান নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। টাঙ্গাইল মডেল থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, শুক্রবার গভীর রাতে টাঙ্গাইল সদর উপজেলার চারাবাড়ি এসএডিএস ফার্মের পতিত জমিতে মাদক ও মাদক বিক্রির টাকার ভাগবাটোয়ারা করার সময় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে দ্বন্দ্ব হয়। পরে তাদের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় মান্নান নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সাতকপাট এলাকা থেকে ওল্টু হোসেন (২৬) নামের মাদকসহ একাধিক মামলার আসামির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহত ওল্টু হোসেন আলমডাঙ্গার গোবিন্দপুর স্টেশনপাড়ার মৃত মহসিন আলীর ছেলে। আলমডাঙ্গা থানার এসআই নাজিম উদ্দিন জানান, নিহত ওল্টু হোসেনের বুকের ডান পাশে ও মাথায় একটি করে গুলি করে হত্যা করা হয়েছে। অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। নিহত ওল্টু হোসেনের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্যসহ বিভিন্ন ধরনের ১০-১২টি মামলা আছে।

সর্বশেষ খবর