সোমবার, ২৫ জুন, ২০১৮ ০০:০০ টা

পাবনায় প্রকাশ্যে দুজনকে কুপিয়ে ও গুলি করে হত্যা

পাবনা প্রতিনিধি

পাবনায় প্রকাশ্যে দিবালোকে দুজনকে কুপিয়ে ও গুলি করে  হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলার আতাইকুলা থানার সন্ত্রাসকবলিত ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে। প্রকাশ্যে দুজনকে হত্যার পর গুলি ও বোমা ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে বীরদর্পে চলে যায় হত্যাকারীরা। নিহতরা হলেন তেবাড়িয়া গ্রামের দবির উদ্দিনের ছেলে সাবেক সেনাসদস্য আবদুল গফুর (৫৫) ও গয়েশবাড়ী গ্রামের ময়েজ আলীর ছেলে ব্যবসায়ী ইদ্রিস আলী (৩৫)।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পরিকল্পিতভাবে তেবাড়িয়া বাজারের দুই দিক থেকে কয়েকটি হোন্ডায় হেলমেট ও মুখোশধারী একদল দুর্বৃত্ত ইদ্রিস আলীর মুদিদোকানে আতর্কিতে হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা দোকানে বসে থাকা সাবেক সেনাসদস্য আবদুল গফুর এবং ব্যবসায়ী ইদ্রিস আলীকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ও গুলি করে হত্যা করে। পরে তারা গুলি ও বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে চলে যায়। এ সময় ভয়ে বাজারের ব্যবসায়ীসহ অন্যরা আতঙ্কিত হয়ে দিগ্বিদিক ছোটাছুটি করতে থাকেন। মুহূর্তের মধ্যে বাজারের সব দোকান বন্ধ হয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আতাইকুলা থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। হত্যাকাণ্ডের ক্লু উদ্ঘাটনের চেষ্টা চলছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সে ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি তিনি। তবে চরমপন্থিরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ খবর