শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮ ০০:০০ টা

সেই স্থপতির খোঁজ মিলেছে খুলনায়

নিজস্ব প্রতিবেদক, খুলনা

চার দিন আগে রাজধানীর ভাসানটেক থেকে নিখোঁজ আবাসন নির্মাতা প্রতিষ্ঠান শেলটেকের স্থপতি মো. বিএমএম মাহফুজ নবীন (৩৭) খুলনা থেকে উদ্ধার হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৩টার দিকে খুলনা মহানগরীর মুজগুন্নি আবু নাসের হাসপাতালের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়। নবীনের ভগ্নিপতি মো. ইমরান হোসেন জানান, বুধবার রাতে কে বা কারা নবীনকে মাইক্রোবাসে করে ওই স্থানে ফেলে রেখে যায়। সেখান থেকে নবীন খালিশপুরে তার বোনের বাড়িতে পায়ে হেঁটে যান। নিখোঁজ হওয়ার পর নবীনের পা শেকল দিয়ে বাঁধা ছিল বলে পরিবারের সদস্যরা ধারণা করছেন। পায়ের ওই স্থানে শেকলের চিহ্ন রয়েছে ও ক্ষত (ইনফেকশন) হয়ে গেছে। নবীনের স্ত্রী জান্নাতুল এশার দাবি, চোখ বাঁধা অবস্থায় একটি মাইক্রোবাস থেকে নবীনকে খুলনার ওই স্থানে নামিয়ে দেওয়া হয়। তবে নবীন কিভাবে নিখোঁজ হলেন বা কারা মাইক্রোবাসে তাকে খুলনায় এনেছে তার কোনো তথ্য পুলিশ পায়নি।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারফ হোসেন বাংলাদেশ প্রতিদিনকে জানান, ওই স্থপতির শারীরিক অবস্থা এখন ভালো। গতকাল দুপুরে তাকে ঘটনার বিষয়ে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু স্বেচ্ছায় নাকি অন্য কোনোভাবে নবীন খুলনায় এসেছেন সেটা তদন্তের পর জানা যাবে। গত ৮ জুলাই দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর ধামাল কোটের বাসা থেকে কলাবাগানের অফিসের উদ্দেশে রওয়ানা হন নবীন। দুপুর আড়াইটার দিকে নবীনের স্ত্রী তার মোবাইল ফোনে কল দিয়ে বন্ধ পান। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

সর্বশেষ খবর