শনিবার, ১৪ জুলাই, ২০১৮ ০০:০০ টা
অষ্টম কলাম

ইমরান খান পাঁচ অবৈধ সন্তানের বাবা

বললেন রেহাম

প্রতিদিন ডেস্ক

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার ইমরান খানের পাঁচটি অবৈধ সন্তান আছে বলে দাবি করেছেন তার সাবেক স্ত্রী রেহাম খান। বিডিনিউজ

পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম ছিলেন ইমরান খানের দ্বিতীয় স্ত্রী। ২০১৫ সালের জানুয়ারিতে তাদের বিয়ে হয় এবং ১০ মাসের মাথায় অক্টোবরে বিচ্ছেদ ঘটে। ইমরানের সঙ্গে বিচ্ছেদের পর রেহাম আত্মজীবনী লেখা শুরু করেন। ‘রেহাম খান’ ওই বইতে ইমরান খানের সঙ্গে তার ১০ মাসের বিবাহিত জীবনের বিস্তারিত বর্ণনা দিয়েছেন। সেইসঙ্গে ইমরানের যৌনজীবন এবং ওই সময়ে তার রাজনৈতিক কর্মকাণ্ড নিয়েও বইতে অনেক কথা বলেছেন রেহাম।

বৃহস্পতিবার যুক্তরাজ্যে বইটি প্রকাশ পেয়েছে। মার্কিন ই-কমার্স জায়ান্ট অ্যামাজনেও বইটি পাওয়া যাচ্ছে। বইয়ের একটি অধ্যায়ে তিনি বিয়ের পর ইমরান খানের সঙ্গে তার একটি কথোপকথন হুবহু তুলে ধরেন। সেখানে  তিনি দাবি করেন, ইমরান তার অবৈধ পাঁচ সন্তান থাকার কথা স্বীকার করেছেন। যাদের একাধিক জন ভারতীয় এবং সবচেয়ে বড় জনের বয়স ৩৪। নিজেদের বিবাহিত জীবন রক্ষা করতে ওই সব নারী ইমরানের সঙ্গে তাদের সন্তান থাকার বিষয়টি জনসম্মুখে আনছেন না বলেও দাবি করেন রেহাম। এ বই লেখার কারণ ব্যাখ্যায় রেহাম বলেন, হয়তো তার অভিজ্ঞতা অন্য কারও কাজে লাগবে। আমি আমার ভুলগুলো শেয়ার করেছি। যাকে আমি বিয়ে করেছিলাম, তাকে কেন বিয়ে করেছিলাম। এসব এমন কিছু যেগুলো থেকে মেয়েদের সচেতন থাকা উচিত। আমার লক্ষ্য সচেতনতা বৃদ্ধি করা এবং মানুষ হিসেবে আমরা কোথায় ভুল করছি সে সম্পর্কে পরামর্শ দেওয়া। যখন তারা ভোট দিতে যাবে, এটা তাদের সাহায্য করবে।

সর্বশেষ খবর