শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮ ০০:০০ টা

বরগুনায় বাস-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ৮

বরগুনা প্রতিনিধি

বরগুনার আমতলী উপজেলার মানিকজুড়ি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে মানিকজুড়িতে বাস ও মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। নিহতদের সবাই মাহেন্দ্রর যাত্রী।

নিহত যাদের নাম পাওয়া গেছে তারা হলেন— চাঁন মিয়া (৪৮), শানু হাওলাদার (৪০), জসিম মৃধা (৪০), মাহেন্দ্র ড্রাইভার হানিফ হাওলাদার, তারিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছালমা আক্তার।

গুরুতর আহতদের বরিশালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা জানান, আল্লাহ ভরসা পরিবহন (পটুয়াখালী ব ১১-০০৩০) নামের একটি বাস কুয়াকাটা থেকে পটুয়াখালী যাওয়ার পথে মানিকজুড়ি এলাকায় তালতলীর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটলে মাহেন্দ্রটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ৪ জন মারা যান। অন্যদের আহত অবস্থায় আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে আরও দুজনকে মৃত ঘোষণা করেন ডাক্তার। গুরুতর অবস্থায় ৩ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়। এর মধ্যে গুরুতর আহত মাহেন্দ্র ড্রাইভার হানিফকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিলে সেখানে তাকে ডাক্তার মৃত ঘোষণা করেন। মৃতদের মধ্যে একটি শিশু ও একজন বৃদ্ধ রয়েছেন, যাদের নাম ও পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নুরুল ইসলাম বাদল জানান, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। এখনো দুটি মৃতদেহের নাম পরিচয় শনাক্ত করা যায়নি। তবে আমরা মৃতদের শনাক্তকরণের চেষ্টা করছি।

সর্বশেষ খবর