শিরোনাম
শনিবার, ১১ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

বিএনপি বেপরোয়া চালকদের মতো আচরণ করছে

—ওবায়দুল কাদের

কালিয়াকৈর প্রতিনিধি

বিএনপি বেপরোয়া গাড়ি চালকদের মতো আচরণ করছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম ৯ বছরে কোনো আন্দোলনে সফলতা না পেয়ে কষ্ট ভোগ করছেন, তাই এখন তারা বেপরোয়া গাড়ি চালকদের মতো আচরণ করছেন।

মন্ত্রী গতকাল বিকালে গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে ঈদুল আজহা উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্র্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, সড়ক পরিবহনে বিশৃঙ্খলা থাকলে সড়কে ক্ষতি, পরিবহনের ক্ষতি, বিআরটিএ-এর ক্ষতি, দেশের ক্ষতি এবং দেশের মানুষের ক্ষতি। তাই এসব ক্ষতি থেকে বের হওয়ার জন্য বিআরটিএতে শৃঙ্খলা ফিরিয়ে আনার নির্দেশ দেওয়া হয়েছে। এই মুহূর্তে আমরা ক্রাস প্রোগ্রাম হাতে নিয়েছি, সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত বিআরটিএ কর্মকর্তারা ড্রাইভিং লাইসেন্স প্রদান, গাড়ির ফিটনেস পরীক্ষা এবং গাড়ির লাইসেন্স প্রদান করবে। এর জন্য বিআরটিএতে ব্যাংকের বুথের সংখ্যা বাড়ানো হয়েছে এবং মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা জমা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মওদুদের মতো রাজনীতিক, যিনি মৃত মানুষের ভুয়া কাগজপত্র আদালতে জমা দিয়ে বাড়ি দখলে রাখতে চান; এ রকম ভুয়া ব্যারিস্টারের কথায় বাংলাদেশের তরুণ সমাজ বিভ্রান্ত হবে না।

সর্বশেষ খবর