বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

বেপরোয়া বাস ঢুকল দোকানে, স্কুলছাত্রীসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীর নওদাপাড়া বাজার এলাকায় একটি যাত্রীবাহী বেপরোয়া বাস মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে দোকানের মধ্যে ঢুকে পড়ায় স্কুলছাত্রীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। গতকাল সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটেছে।

ঘটনার পর উত্তেজিত জনতা ও স্থানীয় হামিদপুর উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। জানা গেছে, নিহতদের মধ্যে রয়েছেন নগরীর নওদাপাড়ার ভাড়ালিপাড়া এলাকার রুস্তমের মেয়ে এবং শাহ মখদুম স্কুলেরছাত্রী আনিকা (১২), শাহ মখদুম থানার মোড় এলাকার ইসলামের ছেলে ইসমাইল হোসেন পিংকু (২৪) ও মোহাম্মদ আলীর ছেলে সবুজ ইসলাম (৩২)। তারা দুজন ডিসের লাইনের কাজ করতেন। অনিকাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, এ ঘটনায় মিতু নামের অপর এক স্কুলছাত্রী আহত হয়েছে। আহতদের সবাইকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি উল্লেখ করেন, বেলা ১১টার দিকে অ্যারোবেঙ্গল নামের একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশে ছেড়ে যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় এসে পৌঁছালে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এরপর লাবিবা লাইব্রেরির মধ্যে ঢুকে পড়ে। এতে ক্ষতিগ্রস্ত হয় জাহাঙ্গীর ট্রেডার্স নামের অপর একটি দোকান। এ সময় স্কুলছাত্রীসহ তিনজন নিহত এবং অন্তত চারজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর পুলিশ সেখানে পৌঁছে বাসটি দোকান থেকে উদ্ধার করে নিয়ে আসে। তবে এ ঘটনার পর বাসচালক ও হেলপার পলাতক আছে। ঘটনার পর নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয় জনতা ও শিক্ষার্থীরা।

সর্বশেষ খবর