Bangladesh Pratidin

প্রকাশ : রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ২ সেপ্টেম্বর, ২০১৮ ০২:৩২
বসুন্ধরা চেয়ারম্যানকে আনসার একাডেমির সম্মাননা
নিজস্ব প্রতিবেদক
বসুন্ধরা চেয়ারম্যানকে আনসার একাডেমির সম্মাননা
বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের হাতে সম্মাননা তুলে দেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন —বাংলাদেশ প্রতিদিন
bd-pratidin

দেশের শীর্ষ ব্যবসাপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে বিশেষ সম্মাননা দিয়েছে বাংলাদেশ আনসার একাডেমি। বিভিন্ন সময় দেশের কল্যাণে বিশেষ অবদান রাখায় তাঁকে এ সম্মাননা দেওয়া হয়। গতকাল দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে গাজীপুরের সফিপুর বাংলাদেশ আনসার একাডেমিতে এক অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়।

দুপুর পৌনে ১টার দিকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আনসার একাডেমিতে গেলে তাঁকে অভ্যর্থনা জানান বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন। পরে আনসার একাডেমি মিলনায়তনে বসুন্ধরা গ্রুপ চেয়ারম্যানের সঙ্গে মতবিনিময় করেন আনসার বাহিনীর শীর্ষ কর্মকর্তারা। এ সময় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন ছাড়াও সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মুহম্মদ নূরুল আলম, উপপরিচালক (প্রশাসন) কর্নেল মহিউদ্দীন মো. জাবেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ ছাড়া বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারাও এ সময় উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনার আয়োজন করা হয়। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপপরিচালক (প্রশাসন) কর্নেল মহিউদ্দীন মো. জাবেদ বাংলাদেশ প্রতিদিনকে জানান, মতবিনিময় অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের নানাবিধ কার্যক্রম নিয়ে আলোচনা হয়। এ সময় দ্বিপক্ষীয় নানা সহযোগিতার আশ্বাসও দেওয়া হয়। পরে আনসার একাডেমির পক্ষ থেকে বসুন্ধরা চেয়ারম্যানকে একটি বিশেষ সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়।

up-arrow