Bangladesh Pratidin

প্রকাশ : সোমবার, ৩ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ২ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:৫৩
জব্দ করা বাসের চাপায়ই নিহত এসআই
নিজস্ব প্রতিবেদক
bd-pratidin

দুর্ঘটনাকবলিত বাস জব্দ করে নিয়ে যাওয়ার সময় সেই বাসের নিচেই পড়ে প্রাণ হারালেন পুলিশের এসআই উত্তম কুমার (৩৪)। গতকাল বিকালে রাজধানীর শাহ আলী থানার রাইনখোলা ঢালে এ ঘটনা ঘটে। তিনি রূপনগর থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি টাঙ্গাইলের কালিহাতিতে। ২০১২ সালে এসআই হিসেবে তিনি পুলিশ বাহিনীতে যোগ দেন।

শাহ আলী থানার ডিউটি অফিসার এসআই শিউলি আক্তার বলেন, বেড়িবাঁধ এলাকায় তিনদিন আগে ঈগল পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পড়ে। তিনদিন ধরে বাসটি সেখানেই পুলিশ জব্দ করে রেখেছিল। গতকাল  বাসটি থানায় নিয়ে আসছিলেন উত্তম কুমার। তিনি বাসটির সামনে মোটরসাইকেলে ছিলেন। রাইনখোলা এলাকায় পৌঁছানোর পর বাসটি এসআই উত্তম কুমারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বাসের চালককে শাহ আলী থানায় আটক রাখা হয়েছে। বাসটিও থানায় জব্দ রয়েছে বলে জানিয়েছেন তিনি।

পুলিশের মিরপুর বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রুহুল আমিন সাগর জানান, শাহআলী থানার রাইনখোলা মোড়ে পৌঁছালে ঈগল পরিবহনের ওই বাস এসআই উত্তম কুমারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসসহ এর চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

এদিকে ভোরে রাজধানীর বিমানবন্দর গোলচত্বরের অদূরে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কে অজ্ঞাত গাড়ি চাপায় ঘটনাস্থলে প্রাণ হারান অজ্ঞাত (৫০) এক ব্যক্তি। সংবাদ শুনে তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

রাজধানীর মগবাজার রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে মফিজুল ইসলাম (২৮) নামের এক মাইক্রোবাস চালকের  মৃত্যু হয়েছে। বেলা  পৌনে ১২টার দিকে ঘটনাটি ঘটে। ঢাকা রেলওয়ে থানা কমলাপুর  (জিআরপি) এ এস আই মো. বিল্লাল হোসেন মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠান। 

তিনি বলেন, বিমানবন্দরগামী ঈশা খাঁ ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয়।

এই পাতার আরো খবর
up-arrow