Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৫ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০৭
সড়কে ঝরল ৫ প্রাণ
প্রতিদিন ডেস্ক

প্রতিদিনের মতো দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় আরও ৫ জনের প্রাণ গেছে। এ দুর্ঘটনাগুলো গাইবান্ধা, সিরাজগঞ্জ, লালমনিরহাট ও ব্রাহ্মণবাড়িয়ায় ঘটেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর—

গাইবান্ধা : গাইবান্ধার সাঘাটায় ট্রাক্টর চাপায় মোটরসাইকেলে থাকা মামা ও ভাগ্নে নিহত হয়েছেন। গতকাল ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া গ্রামের এমপি           মোড় এলাকার ভরতখালী-সাঘাটা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও একজন। নিহতরা হলেন ভরতখালী ইউনিয়নের দক্ষিণ উল্লা ঘোষপাড়া গ্রামের গৌরাঙ্গ ঘোষের ছেলে সজিব চন্দ্র ঘোষ (২১) ও তার মামা বগুড়ার গাবতলী উপজেলার দুর্গাহাটা গ্রামের সুনীল চন্দ্র ঘোষের ছেলে নরউত্তম ঘোষ (২৫)। আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাত্ক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। সাঘাটা থানার ওসি মোস্তাফিজুর বলেন, রংপুরের বড় দরগাহ এলাকা থেকে সজিব ও নরউত্তম একটি  মোটরসাইকেলে করে দক্ষিণ উল্লা গ্রামে ফিরছিলেন। পথে একটি বাইসাইকেলের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে দুই চালকই নিয়ন্ত্রণ হারান।  এ সময় বাইসাইকেলসহ এর আরোহী রাস্তার পাশে ছিটকে পড়েন এবং বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই আরোহীর মৃত্যু হয়। ট্রাক্টরটি আটক করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছেন।  

সিরাজগঞ্জ : ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের হাটিকুমরুলে বাসের ধাক্কায় আনোয়ার হোসেন (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন হাটিকুমরুল ইউনিয়নের চড়িয়া গ্রামের মঞ্জিল হক আকন্দের ছেলে। হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাদের জিলানী জানান, ঢাকা থেকে পাবনাগামী বাসটি হাটিকুমরুল এলাকায় মোটরসাইকেলসহ আনোয়ার হোসেনকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে বগুড়া নেওয়ার পথে তিনি মারা যান।

লালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলার নামুড়ি মহাবিদ্যালয় গেট-সংলগ্ন এলাকার মহাসড়কে মোটরসাইকেলের ধাক্কায় রাশেদুল ইসলাম বাবু (১৮) নামে এক আহত কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার দিনগত গভীর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। সে পার্শ্ববর্তী কালীগঞ্জ উপজেলার বান্দেরকুড়া এলাকার খলিলুর রহমানের ছেলে এবং নামুড়ি মহাবিদ্যালয়ের এইচএসসির প্রথম বর্ষের ছাত্র। পুলিশ জানায়, সোমবার সকালে আদিতমারী উপজেলার নামুড়ি মহাবিদ্যালয় গেট- সংলগ্ন রংপুর-বুড়িমারী মহাসড়কে দ্রুতগতির একটি মোটরসাইকেল কলেজছাত্র রাশেদুল ইসলাম বাবুর বাইসাইকেলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া : কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় কামাল মিয়া (৪০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ওই মহাসড়কের ভাদুঘর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কামাল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার দওগ্রামের মৃত গফুর মিয়ার ছেলে। তিনি জেলা শহরের শিমরাইলকান্দি এলাকার জসিম মিয়ার ভাড়া রিকশা চালাতেন। পুলিশ জানায়, রাতে কামাল তার রিকশায় যাত্রী নিয়ে শহরের ফকিরাপুল থেকে ভাদুঘর বাসস্ট্যান্ড এলাকায় যান। যাত্রী নামানোর পর তিনি খালি রিকশা নিয়ে ফেরার পথে পেছন দিক থেকে আসা একটা বেপরোয়া ট্রাক তার রিকশাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

এই পাতার আরো খবর
up-arrow