রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

রেলিং ভেঙে হাতিরঝিলে গাড়ি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর হাতিরঝিল পুলিশ প্লাজার পাশে ব্রিজের রেলিং ভেঙে একটি মাইক্রোবাস লেকের পানিতে পড়ে যায়। এতে মাইক্রোবাসের চালক আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করেন। প্রত্যক্ষদর্শীরা বলছেন, ওই চালক রাস্তা ফাঁকা পেয়ে বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন।

হাতিরঝিল থানার এসআই মোহাম্মদ সেলিম জানান, গতকাল ভোরে হাতিরঝিল পুলিশ প্লাজা-সংলগ্ন ব্রিজের ওপর দিয়ে মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো চ- ১৬-০০৫৬) যাচ্ছিল। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে লেকের পানিতে পড়ে যায়। চালক দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন। দুর্ঘটনার সময় চালক একাই মাইক্রোবাসে ছিলেন। স্বজনদের খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে চালককে নিয়ে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন।

এসআই আরও বলেন, গাড়িটির মালিক সাইফুল ইসলাম। দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। এ ছাড়া পুলিশের পক্ষ থেকে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে মাইক্রোবাসটি লেক থেকে উদ্ধার করে। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম বলেন, দুর্ঘটনার পর পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে চালককে উদ্ধার করে। হাতিরঝিল ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ মাইক্রোবাসটি জব্দ করেছে। তারা রেলিং সংস্কারে ক্ষতিপূরণ দাবি করেছে। যথাযথ ক্ষতিপূরণ পেলে মাইক্রোবাসটি মালিকের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ খবর