বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

প্রেমে রাজি না হওয়ায় কুপিয়ে জখম

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মনোহরদীতে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপিয়ে জখম করেছে বখাটে মফিজুল ইসলাম (১৮)। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে স্কুলে যাওয়ার সময় সরাইকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী অর্জুনচর উচ্চবিদ্যালয়ের ছাত্রী ও নলুয়া গ্রামের মেয়ে। স্বজনদের অভিযোগ, দীর্ঘদিন ধরে শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সরাইকান্দি গ্রামের আবদুর রশিদ মিয়ার ছেলে মফিজুল ইসলাম। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ক্রমাগত হুমকি দিচ্ছিল সে। এরই ধারাবাহিকতায় গতকাল সকালে স্কুলে যাওয়ার সময় সরাইকান্দি গ্রামের নীলু মাঝির কলাবাগানসংলগ্ন এলাকায় শিক্ষার্থীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে মফিজ। পরে গুরুতর আহত শিক্ষার্থীকে উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাশারফ হোসাইন জানান, ধারালো অস্ত্র দিয়ে স্কুলছাত্রীকে এলোপাতাড়ি আঘাত করায় তার ডান হাতের কব্জি প্রায়বিচ্ছিন্ন অবস্থায় আছে, মাথায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

 তা ছাড়া শরীরের অন্যান্য স্থানেও মারাত্মক জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, স্কুলছাত্রীকে কুপিয়ে আহত করার ঘটনায় সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধীকে আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত রেখেছি। তা ছাড়া বখাটে মফিজকে ধরিয়ে দিতে নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন ৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করেছেন।

সর্বশেষ খবর