বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

যশোরে বন্দুকযুদ্ধে যুবক নিহত, রাজশাহীতে একজন গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক, যশোর ও রাজশাহী

যশোর সদর উপজেলার মণ্ডলগাতি এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ জাহিদ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি শংকরপুর এলাকার আবদুল হান্নানের ছেলে। সোমবার গভীর রাতে এই ঘটনা ঘটে। দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই যুবক নিহত হয়েছেন, ঘটনাস্থল থেকে ২ কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে এবং নিহত যুবক মাদক ব্যবসায়ী বলে পুলিশ দাবি করেছে। অন্যদিকে রাজশাহীতে একজন গুলিবিদ্ধ হয়েছেন। যশোর কোতোয়ালি থানার এসআই মোকলেসউজ্জামান জানান, সোমবার দিনগত রাত সাড়ে তিনটার দিকে পুলিশ খবর পায়, মণ্ডলগাতি এলাকায় মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি চলছে। এরপর পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে  একজনের গুলিবিদ্ধ লাশ এবং দুই কেজি গাঁজা ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে নিহতের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। অন্যদিকে রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় গুলিবিদ্ধসহ আহত দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

হাসপাতালেই তাদের গ্রেফতার করা হয়েছে। গতকাল সকালে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম।

গুলিবিদ্ধ ব্যক্তি হলেন পঞ্চবটি এলাকার জার্মান আলী (৩০)। জার্মান আলীকে রামেকের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার ডান পায়ে গুলি লেগেছে। আরেকজন আহত হলেন নগরীর বিনোদপুর সোরাফানের মোড় এলাকার আরিফুল ইসলাম (৩২)।

সহকারী কমিশনার ইফতে খায়ের আলম বলেন, সোমবার গভীর রাতে চরশ্যামপুর এলাকায় ব্যবসায়ীক দ্বন্দ্বের জেরে দু’পক্ষে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে মতিহার থানা পুলিশ ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। সঙ্গে দুটি হাঁসুয়া ও একটি ছোড়া (চাকু) উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর