রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

বাসের ধাক্কায় স্বামী সন্তানের সামনেই প্রাণ গেল নারীর

নিজস্ব প্রতিবেদক

স্বামী ও সন্তানের সামনেই ঘাতক বাস কেড়ে নিল এক নারীর প্রাণ। তার নাম রুমা আক্তার (২৬)। গতকাল বিকালে রাজধানীর মোহাম্মদপুর থানার কলেজগেট এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে। রুমার স্বামীর নাম লিটন সরকার এবং সন্তানের নাম নুসরাত জাহান লামিয়া। স্বামীকে ডাক্তার দেখাতে গিয়েই তিনি না ফেরার দেশে পাড়ি জমালেন। এ ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

রুমার স্বামী লিটন সরকার জানান, তিনি একজন গার্মেন্টকর্মী। কয়েকদিন ধরে অসুস্থ। মোহাম্মদপুর হুমায়ন রোডের এক চিকিৎসকের কাছে যাচ্ছিল লিটন। সঙ্গে ছিলেন স্ত্রী রুমা এবং ওই দম্পতির তিন বছরের সন্তান লামিয়া। মিরপুরের মধ্য পাইকপাড়ার ছাপাখানার মোড় এলাকার বাসা থেকে বাসে কলেজগেটে আসেন। রাস্তা পার হওয়ার সময় তিনি সন্তানকে কোলে নিয়ে আগে ছিলেন। রুমা ছিলেন পেছনে।

এ সময় শ্যামলীগামী একটি বাস রুমাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রুমার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ধর্মপাশায়।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) এ কে আজাদ জানান, ঘাতক বাসটি চিহ্নিতের চেষ্টা চলছে।

সড়কে ঝরল আরও দুই প্রাণ : এদিকে খিলক্ষেত ও হাজারীবাগে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। গতকাল ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোটেল ডি মেরিডিয়ানের সামনে অজ্ঞাত একটি গাড়ির ধাক্কায় আবদুস সালাম (৭০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ছাড়া শুক্রবার রাতে হাজারীবাগের বউবাজার এলাকায় একটি প্রাইভেটকারের ধাক্কায় অজ্ঞাত এক নারীর (৪৫) মৃত্যু হয়েছে।

সর্বশেষ খবর