রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

বিএনপিতে যোগ্য লোক নেই বলেই ড. কামালকে নিয়েছে : তোফায়েল

ভোলা প্রতিনিধি

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি দৈন্যতায় ভোগা একটা দল। যোগ্য কোনো লোক নেই বলেই ড. কামাল হোসেনের মতো একজন দলত্যাগকারী নেতাকে বেছে নিয়েছে। যিনি কখনো সরাসরি নির্বাচনে নির্বাচিত হতে পারেননি। মন্ত্রী বলেন, নির্বাচন বানচাল করার ক্ষমতা কারও নেই। তাদের যে ঐক্যজোট ৭ দফা দিয়েছে তার সব কয়টি সংবিধান পরিপন্থী। কোনোটাই গ্রহণযোগ্য নয়। শুধু একটা দফা দেওয়ার বাকি ছিল আর তা হচ্ছে— আমাদের হাতে ক্ষমতা দিয়ে দিন। গতকাল বেলা ১১টায় ভোলা সদর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে ভোলা জেলা যুব মহিলা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক খাদিজা আক্তার স্বপ্নার সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মমতাজ বেগম, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু প্রমুখ।

এ সময় বাণিজ্যমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধুর ছেড়ে দেওয়া আসন থেকে ড. কামাল হোসেন নির্বাচিত হয়েছিলেন। দুইবার এমপি হয়েছিলেন বঙ্গবন্ধুর আসন থেকে। আমরা তাকে ৮৬ সনে মনোনয়ন দিয়েছিলাম। তিনি হেরে গেছেন কিন্তু আমরা জিতেছি। ৯১ সনে মনোনয়ন দিয়েছিলাম আবার তিনি হেরে গেছেন কিন্তু আমরা ২টি আসনে জিতেছি। এখন তিনি জোট করেছেন তাদের সঙ্গে যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যার করার চেষ্টা করেছে। জোট করেছে তাদের সঙ্গে যারা ২১ আগস্ট ২৪ জনকে হত্যা করেছে। জোট করেছে তাদের সঙ্গে যাদের বিচারে যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে, ফাঁসির হুকুম হয়েছে; তাদের সঙ্গে। জোট করেছে তাদের সঙ্গে যারা ৭১ সনে স্বাধীনতাবিরোধী; মা-বোনের ইজ্জত লুটেছে। তাদের কোনো লক্ষ্য নেই, উদ্দেশ্য নেই। 

পরে খাদিজা আক্তার স্বপ্নাকে আহ্বায়ক ও নাজনিন আক্তার রুমাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট ভোলা জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

সর্বশেষ খবর