রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

ঝিনাইদহে অতিরিক্ত মদ খেয়ে তিন জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে অতিরিক্ত মদপানে তিনজনের মৃত্যু হয়েছে। আরও তিনজন অসুস্থ হয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতি ও শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

যারা মারা গেছেন তারা হলেন কালীগঞ্জ শহরের বলিদাপাড়া গ্রামের নির্মল কুমারের ছেলে বিকাশ কুমার ওরফে বাপ্পি (৩৫), কলেজপাড়ার অখিল দাসের ছেলে মুন্না দাস (৩২) ও শহরের কালীবাড়ির পাশের বিমল মিত্রের ছেলে শুভঙ্কর মিত্র ওরফে টিটো কর্মকার (৪৫)। খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার রাতে মুন্না দাস মদপান করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি হন। রাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। শুক্রবার রাতে মদপানে অসুস্থ হন বিকাশ কুমার, শুভঙ্কর মিত্রসহ কয়েকজন। তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর শুভঙ্কর মিত্র ও বিকাশ কুমার মারা যান। এ ছাড়া হাসপাতালে মদপানে অসুস্থ হয়ে চিকিৎসা নিচ্ছেন শহরের নিমাই দাসের ছেলে তপন দাস (৩৮), কলেজপাড়ার বাঞ্ছারামের ছেলে পিন্টু (৩০) ও নির্মল দাস (৫৫)। এর মধ্যে গতকাল সকালে নির্মল দাস হাতপাতাল থেকে পালিয়ে গেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মুন্না দাসের ভাই অন্তর দাস জানান, দুর্গাপূজার উৎসবে অতিরিক্ত মদপান করে অসুস্থ হয়ে পড়েন মুন্না। তাকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মুন্না।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা সাফায়াত হুসাইন জানান, হাসপাতালে সবাই মদপানে অসুস্থ অবস্থায় এসেছিলেন। এর মধ্যে গত দুই দিনে তিনজন মারা গেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইউনুস আলী জানান, প্রতিটি পূজামণ্ডপ কমিটির সঙ্গে মিটিং করে মদ সেবন না করার জন্য বলা হয়েছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর