বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
প্রতিষ্ঠাবার্ষিকীতে ইনু

জাসদ চায় জঙ্গি ও বৈষম্যমুক্ত দেশ

নিজস্ব প্রতিবেদক

জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাসদ চায় জঙ্গি, রাজাকার ও বৈষম্যমুক্ত বাংলাদেশ। এজন্যই জাসদ বিএনপি-জামায়াতের দেশবিরোধী রাজনীতির বিরুদ্ধে সোচ্চার। জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

জাসদ সভাপতি বলেন, জাসদ চায় দেশে যে উন্নয়ন চলছে সে ধারা অব্যাহত থাকুক। উন্নয়নের সুফল সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে যাক। দুর্নীতি ও বৈষম্যের অবসান ঘটুক। জাসদের পথ সুশাসন ও সমাজতন্ত্রের পথ।

হাসানুল হক ইনু বলেন, জাসদ জাতীয় প্রয়োজনে ঐক্যের রাজনৈতিক কৌশল প্রয়োগ করলেও এর মধ্যেই জাসদের নিজস্ব বক্তব্য-পরিচয়-রাজনীতি তুলে ধরেছে। জাসদ কখনই গণতন্ত্র, শ্রমজীবী-কর্মজীবী-পেশাজীবী জনগণের স্বার্থের প্রশ্নে আপস করেনি। জাসদ আজ সরকারে ও সংসদে আছে, কিন্তু রাজপথ ছাড়েনি। জাসদ সরকার-সংসদ-রাজপথে সমাজ পরিবর্তন-শ্রমজীবী-কর্মজীবী-পেশাজীবীদের অধিকারের প্রশ্নে সোচ্চার।

সমাবেশে অন্যদের বক্তব্য দেন জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রবিউল আলম, মীর হোসাইন আখতার, নূরুল আখতারসহ কেন্দ্রীয় নেতারা। সভা শেষে জাসদ সভাপতির নেতৃত্বে একটি মশালমিছিল শহীদ মিনার থেকে দোয়েল চত্বর হয়ে তোপখানা রোড ও সংলগ্ন এলাকা প্রদক্ষিণ করে।

সর্বশেষ খবর