সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

যাত্রাবাড়ীতে পুলিশের হাতে গ্রেফতারের পর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ীতে পুলিশের হাতে আটকের পর জামাল উদ্দিন রিপন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার রাত সোয়া ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি মারা যান। ওইদিন রাত ১১টার দিকে কাজলার শেখদি বাজার থেকে রিপনকে আটকের পর থানায় নেওয়া হয়।

পুলিশ বলছে, আটকের পর বুকে ব্যথা অনুভব করায় রিপনকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক রিপনকে মৃত্যু ঘোষণা করেন। তিনি একাধিক মামলার আসামি ছিলেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, রাতে আটকের পর থানায় নিয়ে এলে রিপন বুকে ব্যথার কথা বলেন। ওই সময় তাকে স্থানীয় হাসপাতাল হয়ে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়। তিনি উচ্চরক্তচাপসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। হূদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

রিপন কেবল টেলিভিশনের ব্যবসায় জড়িত ছিলেন। তার কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ততা পায়নি পুলিশ। তার বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় পাঁচটি মামলা রয়েছে। তবে তার বিরুদ্ধে কী কী মামলা রয়েছে বা কোনো মামলায় তাকে গ্রেফতার করা হয়েছিল সে বিষয়ে জানাতে পারেননি ওসি ওয়াজেদ।

সর্বশেষ খবর