শিরোনাম
বুধবার, ২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

স্বামী সন্তানকে বেঁধে গৃহবধূকে গণধর্ষণ আটক ১

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের চরবাগ্গা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে চার সন্তানের জননীকে (৩২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নয়জনকে আসামি করে চরজব্বার থানায় ইতিমধ্যে ধর্ষণ মামলা করা হয়েছে। সোমবার রাত ১১টার দিকে ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মামলাটি করেন। গতকাল চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এই ধর্ষণের ঘটনায় দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল একজনকে আটক করা হয়েছে। পুলিশ বাকিদের খুঁজে বের করার চেষ্টা করছে। এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন স্থানীয় এমপি একরামুল করিম চৌধুরী।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, ভিকটিমের স্বামী স্থানীয় সন্ত্রাসী সোহেলসহ নয়জনকে আসামি করে মামলা করেছেন।

নির্যাতিত গৃহবধূর ভাষ্য, রবিবার দিবাগত রাত ১২টার দিকে তাদের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে সোহেল ও তার সহযোগী চৌধুরী, সহেল, আনছার মাঝির জামাই, বেচু, হেঞ্জু, সোহাগসহ নয়জন। সন্ত্রাসীরা তার স্বামী ও ছেলে-মেয়েদের বেঁধে মারধর করে। এরপর তাকে (ভিকটিম) উঠানে নিয়ে যায়। পরে কাপড় দিয়ে গৃহবধূকে বেঁধে তাকে গণধর্ষণ করে সন্ত্রাসীরা। পাশবিক লালসা চরিতার্থ করার পর গৃহবধূকে কুড়াল ও লাঠি দিয়ে বেদম পিটিয়ে জখমও করে তারা। এরপর তাকে পুকুরঘাটে নিয়ে জবাই করার চেষ্টা করলে গৃহবধূ তার সন্তানদের কথা বলে প্রাণভিক্ষা চান। এ সময় চিৎকার-চেঁচামেচিতে স্থানীয়রা ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সোমবার সকালে গ্রামবাসী ওই গৃহবধূকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। গৃহবধূর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। গাইনি বিভাগের তত্ত্বাবধানে ধর্ষিতার চিকিৎসা চলছে। পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত বলা যাবে।

সর্বশেষ খবর