শুক্রবার, ১১ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা

ট্রাক চালকের বর্বরতায় অভিনেত্রী আহত

প্রতিদিন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা রহমান। বুধবার দিবাগত গভীর রাতে রাজধানীর উত্তরায় এ দুর্ঘটনা ঘটে। বাংলানিউজ। এ প্রসঙ্গে অহনার ছোট বোন লিজা মিতু বলেন, অহনা বর্তমানে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। কোনো কথা বলতে পারছেন না। কিছুক্ষণ পরপর নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছে। ডাক্তাররা বলছেন, তার অবস্থা আশঙ্কাজনক। যে কারণে কিছুক্ষণ পরপরই তাকে ইনজেকশন দেওয়া হচ্ছে। কোমরের হাড়ের সংযোগস্থল সরে যাওয়ায় এবং পিঠ থেঁতলে যাওয়ায় এক্স-রেও করা যাচ্ছে না। অহনার জন্য দোয়া করবেন।

৯ জানুয়ারি খালাতো বোনকে নিয়ে প্রাইভেট কারে করে উত্তরার নিজ বাসার উদ্দেশে রওনা হন অহনা।

 উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে ৭ নম্বর সেক্টরের পুব মাথায় এলে একটি বেপরোয়া গতির পাথরবোঝাই ট্রাক তার প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়। গাড়িটির বেশ ক্ষতি হয়। এ সময় অহনা নিজের কারের ক্ষতি দাবি করে চালককে ট্রাক থেকে নামতে বলেন। চলে তর্কবিতর্ক। একপর্যায়ে ইচ্ছা করে আবারও তার কারটিকে ধাক্কা দেন চালক। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকে উঠে চালককে নামতে জোর করেন। চালক তার কথা পরোয়া না করে ট্রাক চালাতে থাকেন। অহনা তখন ট্রাকের জানালা ধরে ঝুলতে থাকেন।

ট্রাকটি উত্তরা ৭ নম্বর থেকে ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দিতে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে ট্রাকটি বাঁ দিকে উল্টে যায়। এতে রাস্তায় থাকা পাথরের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন অহনা। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নম্বরের ট্রাকটি ফেলেই চালক যখন পালিয়ে যান, তখন প্রায় ভোর ৪টা। পরে উত্তরা পশ্চিম থানা পুলিশ ট্রাকটি জব্দ করে।

এ ঘটনায় অহনার বোন লিজা বাদী হয়ে ওইদিনই উত্তরা থানায় মামলা করেন। মামলার পর ট্রাকমালিকের পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

 

সর্বশেষ খবর