Bangladesh Pratidin

প্রকাশ : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ১৬ জানুয়ারি, ২০১৯ ২৩:০০
নড়াইলে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত
মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার
প্রতিদিন ডেস্ক

নড়াইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুম্মান হোসেন রোমিও নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। এ ছাড়া সাতক্ষীরায় মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবর-

নড়াইল : নড়াইলের ধোপাখোলা-কড়ালবিল এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুম্মান হোসেন রোমিও (২৮) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রোমিও সদর উপজেলার মধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল সন্ত্রাসী নড়াইল সদর উপজেলার ধোপাখোলা-কড়ালবিল এলাকায় অবস্থান করছে। পুলিশ রাত ৩টার দিকে ওই এলাকায় অভিযানে যায়। উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশের ওপর গুলি চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ রোমিওকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রোমিও এলাকায় খুন, ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাে র সঙ্গে জড়িত ছিল। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন জানান, রোমিওর নামে নড়াইল, যশোর ও অভয়নগর থানায় খুন, ডাকাতি, বিভিন্ন সন্ত্রাসী কর্মকা সহ ১৩টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করেছে।

সাতক্ষীরা : সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়া থেকে মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসপাড়া থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল ও একটি মোবাইল সেট উদ্ধার করে। পুলিশের দাবি, দুই পক্ষের মাদক ব্যবসায়ীর অভ্যন্তরীণ কোন্দলের জের হিসেবে প্রতিপক্ষের গুলিতে সে নিহত হয়েছে। তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ভোররাতে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ হত্যাকা  সংঘটিত হয়েছে।

up-arrow