Bangladesh Pratidin

প্রকাশ : মঙ্গলবার, ২২ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ২১ জানুয়ারি, ২০১৯ ২৩:১৯
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত
প্রতিদিন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ছাড়া জয়পুরহাটে পুলিশের গুলিতে ডাকাত সর্দার ও বগুড়ায় ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শামশুল আলম ওরফে বার্মাইয়া শামশু (৩০) নিহত হয়েছেন। সোমবার ভোর সাড়ে ৫টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শামশু স্থানীয় হ্নীলা ইউনিয়নের সিকদার পাড়া গ্রামের মৃত মোহাম্মদ হোসেনের ছেলে ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী বলে পুলিশ দাবি করেছে। এ সময় দুটি দেশি এলজি ও ২০ হাজার ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশ হ্নীলা ইউনিয়নের সিকদারপাড়ায় অভিযান পরিচালনাকালে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী শামশুল আলমকে গ্রেফতার করা হয়। খবর পেয়ে তার সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে দুর্বৃত্তরা পিছু হটে।

 পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শামশুলকে টেকনাফ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি দেশি এলজি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়’। নিহত শামশুর বিরুদ্ধে টেকনাফ থানায় ১০টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

জয়পুরহাট : পাঁচবিবি উপজেলার চানপাড়া সড়কে পুলিশ ও ডাকাতদের মধ্যে গোলাগুলিতে ছানোয়ার নামে এক ডাকাত সর্দার গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে এ ঘটনা ঘটে। আহত ছানোয়ার পাঁচবিবি উপজেলার জিনাইল গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে। তার নামে পাঁচটি মামলা রয়েছে।

বগুড়া : শিবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জুয়েল ফকির (৩৮) নামের ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ। জুয়েল উপজেলার বিহার পশ্চিমপাড়ার মৃত আয়েজ ফকিরের ছেলে।

এই পাতার আরো খবর
up-arrow