Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১০ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:৩৫

হুইল চেয়ারে বসে সংসদে এরশাদ

নিজস্ব প্রতিবেদক

হুইল চেয়ারে বসে সংসদে এরশাদ
হুইল চেয়ারে চড়ে গতকাল সংসদ ভবনে প্রবেশ করেন এইচএম এরশাদ। এ সময় সিনিয়র নেতারা তার সঙ্গে ছিলেন ছবি : সংগৃহীত

সংসদের প্রথম অধিবেশন শুরুর ১১ দিনের মাথায় হুইল চেয়ারে বসে গতকাল অধিবেশনে এসেছেন সংসদের বিরোধী দলের নেতা হুসেইন মুহম্মদ এরশাদ। একাদশ জাতীয় সংসদ গঠনের পর প্রথম অধিবেশনে যোগ দিলেন বিরোধীদলীয় নেতা। অধিবেশন শুরুর আগে ৪টা ৩২ মিনিটে হুইল চেয়ারে তৃতীয় তলায় নিজ কার্যালয়ে যান তিনি। এ সময় তার ভাই সংসদের বিরোধী দলের উপনেতা জি এম কাদের ও দলের মহাসচিব মশিউর রহমান রাঙ্গা সঙ্গে ছিলেন।

এর আগে তাকে বহনকারী গাড়ি সংসদের টানেল থেকে বিশেষ লিফট পর্যন্ত আসে। সেখান থেকে একটি হুইল চেয়ারে করে তাকে লিফটে তৃতীয় তলায় নিয়ে আসা হয়। সেখান থেকেই তাকে বিরোধী দলের নেতার কার্যালয়ে নেওয়া হয়। এর আগে বিকাল ৪টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে জাতীয় সংসদের উদ্দেশে রওনা হন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

বিকাল ৪টা ৫৩ মিনিটে তিনি দুজনের সহায়তায় অধিবেশন কক্ষে প্রবেশ করেন। এ সময় সংসদে মন্ত্রীদের জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্ব চলছিল। বিরোধীদলীয় নেতা উপস্থিত সংসদ সদস্যদের উদ্দেশে হাত তুলে সালাম জানান। পরে সংসদে সামনের সারিতে বসা সৈয়দা সাজেদা চৌধুরী, আওয়ামী লীগের সভাপতিম লীর সদস্য মতিয়া চৌধুরী এবং সাবেক প্রধান হুইপ আ স ম ফিরোজকে হাত নেড়ে তার সালামের জবাব দিতে  দেখা যায়।


আপনার মন্তব্য

এই পাতার আরো খবর