শুক্রবার, ১৫ মার্চ, ২০১৯ ০০:০০ টা

নোয়াখালীতে যুবদল রূপগঞ্জে ছাত্রলীগ নেতা খুন

প্রতিদিন ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ নেতা সোহেল মিয়া ও নোয়াখালীর সোনাইমুড়ীতে যুবদল নেতা আমজাদ হোসেনের লাশ পাওয়া গেছে। দুর্বৃত্তরা পিটিয়ে, রগ কেটে এবং গুলি করে তাদের হত্যা করেছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জে ছাত্রলীগ নেতা সোহেল মিয়াকে (২৭) পিটিয়ে ও পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। বুধবার মধ্য রাতের পর ভোলাব ইউনিয়নের টাওড়া এলাকায় এ ঘটনা ঘটে। সোহেল ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক ছিলেন। তিনি টাওড়া এলাকার মজিবুর রহমানের ছেলে। বাবা মজিবুর জানান, ভোলাব ইউনিয়ন ১নং ওয়ার্ড সদস্য শরীফ মিয়াসহ তার লোকজন বিএনপি সমর্থক। রাজনৈতিক প্রতিহিংসার জেরে তারা সব সময়ই তার ছেলে সোহেল মিয়ার পেছনে লেগে থাকত। এর আগেও তারা একাধিকবার সোহেলসহ তার লোকজনের ওপর হামলা চালিয়েছে। বুধবার রাত ৯টার দিকে সোহেল মিয়া ও তার বন্ধু সিরাজ মিয়া টাওড়া বাজার থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। আদর্শ বিদ্যাপীঠ নামের শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে আসামাত্র ইউপি সদস্য শরীফের নেতৃত্বে লোকমান, কামাল, সাদ্দত আলীসহ ৫-৭ জন মিলে সোহেল মিয়াকে উঠিয়ে বিলের দিকে নিয়ে গিয়ে দুই পায়ের রগ কেটে দেয়। এই সঙ্গে পিটিয়ে শরীরের বিভিন্ন অংশ থেঁতলে দিয়ে রাস্তার পাশে ফেলে রাখে। পরে সোহেলকে মুমূর্ষু অবস্থায় প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়। কিন্তু পথেই সোহেল মারা যান। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, সোহেলের বন্ধু সিরাজসহ চারজনকে সন্দেহজনকভাবে আটক করা হয়েছে। হত্যাকান্ডে র সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

নোয়াখালী : সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে আমজাদ হোসেন (৩৮) নামে যুবদলের এক নেতাকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল দুপুর ২টার দিকে ইউনিয়নের ধন্যপুর গ্রামের একটি খালপাড় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আমজাদ ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন।

সর্বশেষ খবর