Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ১১:৫০
আঙ্গুল বলে দিবে পুরুষের গোপন কথা!
নিজস্ব প্রতিবেদক
আঙ্গুল বলে দিবে পুরুষের গোপন কথা!

এবার পুরুষের ভালোবাসার কথা আঙ্গুল বলে দেবে। কি বিশ্বাস হচ্ছে না তো,  তাহলে বিশ্বাস করুন কথাটা সত্য।

যেসব পুরুষের হাতের আঙ্গুল সরু ও লম্বা তারা নারীদের বিষয়ে অত্যন্ত ভাগ্যবান। এরা সহজেই নিজেদের উপযুক্ত সঙ্গিনীকে খুঁজে পান এবং ভালোবেসে তার সঙ্গে সুখী জীবনযাপন করেন। তাদের আঙ্গুল ফাঁস করে দেয় ভালোবাসার গোপন কথা।

সামুদ্রিক জ্যোতিষ এমন একটি শাস্ত্র যেখানে কোনও মানুষের বিভিন্ন শারীরিক বৈশিষ্ট্যের ভিত্তিতে তার ব্যক্তিত্ব, ভবিষ্যৎ বা অতীত ব্যাখ্যা করা হয়।
গরুড় পুরাণে বলা হয়েছে, একটি মানুষের মনোভাব, তার চিন্তা-চেতনার ধরণ কিংবা স্বভাব তার শরীরের বিভিন্ন রেখায়, দাগে কিংবা তিল-আঁচিল ইত্যাদির মাধ্যমে প্রতিফলিত হয়।

আসুন, আজকের এই প্রতিবেদনে জেনে নেই, একটি পুরুষের হাতের গড়ন দেখে কিভাবে বোঝা যায় নারীদের প্রতি তাদের ভালোবাসার কথা-

* যেসব পুরুষের হাতের তর্জনী ও অনামিকা অর্থাৎ প্রথম ও তৃতীয় আঙ্গুলের দৈর্ঘ্য এক রকমের তাদের চরিত্রে বিশেষ কিছু গুণ থাকে যার জোরে অতি অল্প আয়াসে তারা নারীর মন জয় করে নিতে পারেন। এরা নারীদের সঙ্গে খুবই বিনীত ও ভদ্রভাবে মেলামেশা করেন ও পরিকল্পিতভাবে তাদের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ওঠেন।

* সামুদ্রিক শাস্ত্রে বলা হচ্ছে, যেসব পুরুষের আঙ্গুলের ডগা স্ফীত তারা অত্যন্ত গোপনীয়তা-প্রিয় হন। অনেক কথাই তারা তাদের স্ত্রী বা সঙ্গিনীর কাছ থেকে গোপন রাখেন।

* যেসব পুরুষের তর্জনী অন্যান্য আঙ্গুলের চেয়ে লম্বা তারা সাধারণত ঝগড়ুটে প্রকৃতির হন। নারীদের প্রতি তাদের ব্যবহার হয় রূঢ় এবং হিংসাত্মক। তাদের স্ত্রী বা সঙ্গিনীরা সাধারণত শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হন।

* যেসব পুরুষের অনামিকা অর্থাৎ  হাতের তৃতীয় আঙ্গুলের দৈর্ঘ্য অন্যান্য আঙ্গুলের চেয়ে বেশি, তারা সাধারণত উগ্র স্বভাবের হন। তাদের দাম্পত্য জীবন বা প্রেম জীবন একেবারেই সুখের হয় না।

* যেসব পুরুষের হাতের আঙ্গল সরু ও লম্বা তারা নারীর বিষয়ে অত্যন্ত ভাগ্যবান। এরা সহজেই নিজেদের উপযুক্ত সঙ্গিনীকে খুঁজে পান এবং তার সঙ্গে সুখী জীবনযাপন করেন।

* যেসব পুরুষের আঙ্গুলের গাঁটের উপরের অংশে ঘন পুরু লোম থাকে তাদের প্রেমিক বা স্ত্রী ভাগ্য অপেক্ষাকৃত খারাপ থাকে। অনেক সময়েই উপযুক্ত সঙ্গিনী পাওয়ার জন্য অনেক বেশি বয়স পর্যন্ত অপেক্ষা করতে হয় তাদের।

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow