Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ০৬:৪০
লেখাপড়ায় মনোযোগ কেমন, বলবে রাশিফল
অনলাইন ডেস্ক
লেখাপড়ায় মনোযোগ কেমন, বলবে রাশিফল
প্রতীকী ছবি

লেখাপড়ায় মনোযোগ প্রত্যেকের এক রকম হয় না। কারও লেখাপড়ায় মনোযোগ বেশি আবার কারও কম। কারও আবার একদম পড়াশোনা করতে ভালো লাগে না। কেউ আবার খুবই চেষ্টা করেন লেখাপড়া করার৷ তবে চাইলেই আপনি, নিজের কিংবা অন্যের লেখাপড়ার প্রতি মনোযোগ কেমন সেটা জেনে নিতে পারেন। কারণ রাশিফলই বলে দিবে আপনার রাশিফল কেমন।

মিথুন, ধনু ও মীন রাশি: এই রাশির জাতক-জাতিকারা পরীক্ষার আগের রাতে লেখাপড়া করতে পছন্দ করেন। সিলেবাসের গুরুত্বপূর্ণ বিষয়গুলোকে সাজেশন বানিয়ে পড়ে ফেলতে এদে জুড়ি নেই। চটপট স্টেজে মাত দিতে এই রাশির জাতক-জাতিকারা সিদ্ধহস্ত।

কর্কট, কন্যা ও মকর রাশি: এই রাশির জাতক-জাতিকারা লেখাপড়ার ক্ষেত্রে খুবই নিষ্ঠাবান হন। প্রতিদিন নিয়ম করে লেখাপড়া করেন৷ শুধু তাই নয়, লেখাপড়া করতে তারা ভালবাসেন এবং পড়ার চর্চাকে গুরুত্বপূর্ণ বলে মনে করেন।

তুলা, মেষ ও বৃশ্চিক রাশি: লেখাপড়া নিয়ে এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে প্রাথমিক স্তরে আগ্রহ লক্ষ্য করা যায়। কিন্তু অল্প সময় পড়ার পরেই তারা ধৈর্য হারান৷ লেখাপড়া ছেড়ে তখন তারা অন্যান্য বিষয় নিয়ে ভাবতে শুরু করেন।

কুম্ভ, সিংহ ও বৃষ রাশি: লেখাপড়া থেকে যত দূরে থাকা যায়, এই রাশির জাতক-জাতিকাদের পক্ষে ততই যেন মঙ্গল। এবার বুঝতেই পারছেন লেখাপড়া নিয়ে এদের আগ্রহ কতটা?

বিডি-প্রতিদিন/১১ সেপ্টেম্বর, ২০১৬/মাহ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow