Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৪৩
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৪৯
ভ্রূ দিয়ে যায় চেনা
অনলাইন ডেস্ক
ভ্রূ দিয়ে যায় চেনা

চেনা ছন্দের বাইরে হাঁটতেই ভালোবাসেন তারা। গন্ডীর মধ্যে আবদ্ধ থাকাটা অন্তত তাদের ঠিকুজিতে লেখা নেই। বলছি বেশ কিছু নারীর কথা। যারা অন্যরকম কিছু করার নেশায় সব সময় মজে থাকে। এবার তারা মাত্র ছোট্ট একটা কাজ করে আমুল বদলেই ফেললেন নিজেদের চেহারা। আর তা হল ভ্রূ-এর নকশা বদল। নিজের হাতেই নিজেকে করে তুললেন একটু অন্যরকম।

কেউ কেউ যেখানে টুইজার এর সাহায্যে ভ্রূ কে দিলেন নতুন রূপ, কেউ আবার সেই সুন্দর ভ্রূ-যুগলকেই সমূলে উত্পাটিত করলেন। আবার অনেকে এটুকুতেও থেমে থাকেননি। আইব্রো পেনসিলের সাহায্যে সে জায়গায় এঁকে ফেললেন শুঁয়োপোকা অথবা বক্ররেখা। যার ঢেউ-এর আকার দেখে তাজ্জব বনে যাবেন আপনিও। চেনা রূপ একঘেঁয়ে হলে, হেয়ার স্টাইল চেঞ্জ থেকে প্লাস্টিক সার্জারি, অনেক কিছুই করে থাকেন অনেকে। কিন্তু এমন ভ্রূ-আঁকার নেশা বোধ হয় সবাই পান না। আর পান না বলেই লাইম-লাইটে আসেন না।

আকার থেকে রং বদল, কখনওবা গ্লিটার সহযোগে এই মহিলারা তাদের ভ্রূ কে সাজিয়ে তুলেছেন নয়া রূপে। নিছক মজার ছলেই শুরু করা সেই কাজ অনেক ক্ষেত্রেই পৌঁছে গিয়েছে প্রতিযোগিতার পর্যায়েও। তাদের এই প্রচেষ্টা তাদের সৌন্দর্য্য কতখানি বৃদ্ধি করল, সে নিয়ে বিতর্ক চললেও, একটা কথা ঠিক, এরা নিজেদের রূপ নিয়ে কিন্তু বেজায় খুশি। তাইতো মহাসমারোহে ইস্টাগ্রামে আপলোড করে চলেছেন তাদের এই মহান কীর্তির বিভিন্ন ছবি।

সূত্র: কলকাতা ২৪


বিডি প্রতিদিন/২৫ সেপ্টেম্বর ২০১৬/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow