Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ অক্টোবর, ২০১৬ ১৮:০৭
মেয়েরা বয়ফ্রেন্ড পাবেন সাধ্যের মধ্যেই!
অনলাইন ডেস্ক
মেয়েরা বয়ফ্রেন্ড পাবেন সাধ্যের মধ্যেই!

প্রেমে পড়েছেন- কিন্তু সফল হতে পারছেন না। কিবা আজও কাউকে মনে ধরছে না।

তবুও ভেতরে বাড়ছে আশা। ইচ্ছেও করছে, কেউ যদি রাতে জড়িয়ে ধরে ঘুমতো- তাহলে কি মজাই না হত! এই চাওয়া-পাওয়া পূরণ করতেই বয়ফ্রেন্ড বিক্রি করছে একটি সংস্থা। সেটি রক্তমাংসের মানুষ নয়, তুলোর তৈরি। সংস্থাটি যেটির নাম দিয়েছেন 'বয়ফ্রেন্ড পিলো'।

জানা যায়, 'বয়ফ্রেন্ড পিলো' হলো বিশেষ ধরণের তুলোর তৈরি বালিশ, যেটির পুরুষের মতো হাত-পা আছে। হাতটা এমন ভাবে ঘুরিয়ে তৈরি করা যাতে শোয়ার পর আপনার মনে হবে, কেউ যেন আপনাকে আদর করে জড়িয়ে ধরে শুয়ে আছে। রাতে ঘুমের সময় এমন কয়েক প্রকার বালিশ আপনি পাচ্ছেন অনলাইনেই। যেমন-

প্রেমের বালিশ- পুরুষরা পাশ বালিশে প্রেমের শান্তি খুঁজে পেলেও মেয়েদের তেমন সুবিধা ছিল না। সেই চাহিদা মেটাতেই এবার 'মেক আউট পিলো' তৈরি করেছে এই সংস্থাই। সেই বালিশের ঠোঁটসহ বাকি যা দরকার, সব কিছুই আছে। তাই সিঙ্গল মেয়েদের আর চিন্তা কী! ঘুমোতে গিয়ে যা খুশি তা করুন।

বলিষ্ঠ বালিশ- যাদের 'মাসেল ম্যান' পছন্দ তাদের জন্য তৈরি করা হয়েছে এই বালিশ। ব্যায়াম করা পুরুষের চেহারার মত এই বালিশও আপনাকে রাতে জড়িয়ে ধরে ঘুমতে শান্তি দেবে।  

কান্নার বালিশ- আপনার যদি মাঝে মধ্যেই কান্নাকাটি করার অভ্যাস থাকে, তাহলে একটা কান্নার বালিশ কিনে নিতে পারবেন। এই বালিশের মধ্যে থাকবে টিসু পেপার। কান্নার জল শুষে নেবে।  

বিডি প্রতিদিন/ মজুমদার

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow