Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৬ ১৬:৫২
'প্রেমিক' হতে চাইলে বদলে ফেলুন নিজের স্বভাব
অনলাইন ডেস্ক
'প্রেমিক' হতে চাইলে বদলে ফেলুন নিজের স্বভাব

প্রায়ই সব পুরুষের মুখে একটা কথা প্রচলিত আছে ‘‌নারী চরিত্র বেজায় জটিল’‌। কিন্তু আসলেই কি নারীকে বোঝা সম্ভব নয়। ‌নারীদের পছন্দ-‌অপছন্দের সঠিক ধারণা পাওয়া সম্ভব কি না তা নিয়ে তর্ক বিতর্ক শুরু হলে তা আর শেষ হবে না। কিন্তু পুরুষের এমন কিছু বিষয় আছে, যা একজন নারী কখনওই কোন দিন পছন্দ করেন না। আর এই অপছন্দের বিষয়গুলি এড়িয়ে চললেই কিন্তু নারীর মন পাওয়ার রাস্তাটি পরিষ্কার হয়ে যায়। এবার জেনে নেওয়া নারীদের অপছন্দের সেই বিষয়গুলো সম্পর্কে-

❏‌ পুরুষ সঙ্গীর উপেক্ষা তীব্র নাপসন্দ মহিলাদের। বিশেষত কোনও পার্টি বা অনুষ্ঠানে সঙ্গীর উপেক্ষা কিংবা অবহেলা মেনে নিতে পারেন না কেউই।

❏ ওপরচালাক পুরুষদেরও পছন্দ করেন না মহিলারা। মন জিততে গায়ে পড়ে বিরক্ত করতে শুরু করেন অনেকেই। পাত্তা পাওয়ার আশায় নিজের কর্মকাণ্ডের রং চড়িয়ে কথা বলেন তাঁরা। সাধারণভাবে এগোলে যদি বা চিঁড়ে ভেজার সম্ভাবনা ছিল, ওপরচালাকিতে দরজা বন্ধ হয়ে যায় সঙ্গে সঙ্গেই।

❏ আপনি কি নিজের প্রতি একটু বেশিই সচেতন?‌ সব সময় নিজেকে নিয়েই ভাবেন?‌ সাবধান, এই স্বভাব থাকলে কোনও মহিলাই আপনার ধারে কাছে ঘেঁষতে চাইবেন না।

❏ পুরুষশাসিত সমাজের মানসিকতা মাথায় থাকলে, ঝেড়ে ফেলুন। এটাও তীব্র নাপসন্দ মহিলাদের।

❏ যৌনতা হওয়া উচিত স্বাভাবিক। কোনও মহিলার সঙ্গে যদি শুধু যৌনতার উদ্দেশ্যই থাকে, আর সেটা যদি বুঝে ফেলেন তিনি, তাহলেই সর্বনাশ। সম্পর্ক ভাঙতে সময় লাগবে না মোটেও।


বিডি-প্রতিদিন/২১ অক্টোবর, ২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow