১০ ডিসেম্বর, ২০১৬ ১৯:৩৪

নারীদেরও চাওয়ার আছে অনেক কিছু!

অনলাইন ডেস্ক

নারীদেরও চাওয়ার আছে অনেক কিছু!

নারী কি চায়, সেটা নাকি বড় বড় জ্ঞানীরাও বুঝতে পারেন না। কিন্তু‌ আধুনিক মনোবিজ্ঞান কিন্তু বলছে, নারীরা তার প্রেমিকের মধ্যে নির্দিষ্ট কিছু গুণ খোঁজে। জেনে নিন সেগুলো সম্পর্কে-

১। নারী নিজে রহস্যময়ী হতে পারেন, তবে রহস্যময় পুরুষও তিনি ভালইবাসেন। মাথা খাটিয়ে  মনের মানুষের চিন্তাভাবনার খোঁজ পাওয়ার চেষ্টা করতে হলেই, তবেই সম্পর্ক হয়ে ওঠে সুন্দর।

২। রসবোধ থাকাটা আর একটা প্রধান শর্ত। গাম্ভীর্য থাকুক। তবে সেটা যেন মেলামেশার অন্তরায় না হয়ে দাঁড়ায়।

৩। আত্মবিশ্বাস সব মেয়ের কাছে অনেক ভাললাগার।‌ না হলে কিন্তু কোনও মেয়েই আপনার প্রেমে পড়বে না। যিনি নিজের ওপরে বিশ্বাস রাখতে পারেন না, তাঁকে অন্য কেউ কী করে বিশ্বাস করবে।

৪। বেশি আমতা আমতা ভাব থাকলে ‘‌ক্যাবলা’‌ বিশেষণ জুটবে। তাই যা করবেন, সেটা ভাল কথা বলতে জানতেই হবে। অনেকেই সুপুরুষ নন। কিন্তু তাঁর জন্য পাগল মহিলা মহল। বাকপটুতাই এর রহস্য।

৫। সেক্সি তো হতেই হবে। তার জন্য ‘‌লুকস’‌ নয় ব্যক্তিত্বটাই আসল। ভেবে দেখুন রণবীর সিংয়ের কথা। প্রথাগত সুপুরুষ নন। কিন্তু তিনি যে সেক্সি, সেটা সকলেই মানবেন।

৬। জিমন্যাসিয়ামে গিয়ে অতিরিক্ত পেশিবহুল চেহারা বানাবেন না। জানেন কি, অত্যাধিক পেশি বেশিরভাগ নারীই পছন্দ করেন না। বরং শারীরিক গঠন হোক সুঠাম। কিন্তু পেশিবহুল নয়।

৭। পরিচ্ছন্নতাবোধটাও খুব দরকারি।


বিডি-প্রতিদিন/১০ ডিসেম্বর, ২০১৬/তাফসীর-১১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর