২৬ মে, ২০১৭ ০৩:০৫

যে ৪টি জিনিস বদলে দিবে আপনার জীবন

অনলাইন ডেস্ক

যে ৪টি জিনিস বদলে দিবে আপনার জীবন

ফাইল ছবি

ফেংশুইয়ের সঙ্গে আমরা কম বেশি সকলেই পরিচিত। ফেংশুই মূলত একটি চীনা শিল্প। বাড়ির সাজসজ্জা বৃদ্ধি করার জন্যই ফেংশুইয়ের বিভিন্ন ফ্যাসানেবেল জিনিসপত্র দিয়ে ঘর সাজানো হয়। কিন্তু ফেংশুইয়ের থেকেই বেরিয়ে আসে পজিটিভ এনার্জি। যা আপনাকে আপনার কাজের প্রতি আরও সচেতন করে তুলবে। আপনি যেমন ভাবে চান সেভাবেই আপনার মন মতনই চলবে আপনার জীবন। তাহলে আপনিও একবার চোখ বুলিয়ে নিতেই পারেন এই সমস্ত ফেংশুইয়ের বিশেষ জিনিস গুলির ওপর। কে বলতে পারে এই সমস্ত জিনিসগুলি আপনার জীবনে সুখ শান্তি ফিরিয়ে আনতে পারবে কি না-

১) একটি হাতির মূর্তি কিংবা একজোড়া হাতি আপনার বাড়ির সদর দরজার সামনে রেখে দিন আর দেখুন ম্যাজিকের মতন আপনার ভাগ্য কিভাবে সৌভাগ্যে রূপান্তরিত হয়। কথিত আছে, এলিফ্যান্ট ট্র্যাঙ্ক আপনার জীবনে সুখ শান্তি নিয়ে আসতে সক্ষম এবং জয় নিয়ে আসতেও সক্ষম।

২) আপনার বেডরুমের দেওয়ালের রং এবং জিনিসপত্রের রং আপনার মেজাজ এবং আমোদ প্রমোদের উপর বিশাল প্রভাব ফেলে। সেক্ষেত্রে বাড়ির দেওয়ালের রং লাল করুন। তা আপনার মনে প্যাশন এবং শক্তির সঞ্চয় করবে। আপনি নতুন উদ্যমে কাজ শুরু করতে পারবেন। ঘরের দেওয়ালের রং লাল করার পাশাপাশি বাড়ির হলঘরটিতেও বেশ কিছু ফায়ার এলিমেন্ট রাখতে পারেন। আগুন সবসময়ই ধ্বংসাত্মক কিংবা নতুন কোনও কিছু সৃষ্টির লক্ষণ হতে পারে।

 ৩) কই মাছ বাড়ির শোভা বাড়িয়ে তুলতে বিশেষ কার্যকরী। ফেংশুইয়ের ‘২ কই ফিস’ চিহ্ন ভালবাসা এবং বিশ্বস্ততা বাড়িয়ে তোলার জন্য বিশেষ উপযোগী। কই মাছের শো পিস আপনার সম্পত্তি বৃদ্ধিতে সহায়তা করবে।

৪) গাছ যেকোনও কিছুর জন্যই বিশেষ গুরুত্বপূর্ণ। ফেংশুইয়ের মতে, গাছ থেকে ফুল ছিড়ে নিলে সেটি ‘মৃতশক্তি’ হিসেবে বিবেচ্য হয়। অপরদিকে, গাছপালা লাগানো নতুন জীবনের সূচনা করে।‌‌

 ‌‌

বিডি-প্রতিদিন/ ২৬ মে, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

সর্বশেষ খবর