২৯ জুন, ২০১৭ ১৬:৫৭

জ্যোতিষিরা আপনার থেকে গোপন রাখেন যে বিষয়গুলি

অনলাইন ডেস্ক

জ্যোতিষিরা আপনার থেকে গোপন রাখেন যে বিষয়গুলি

প্রতীকী ছবি

প্রতিটি রাশি অনুযায়ীই প্রত্যেকের জন্যই রয়েছে নির্দিষ্ট কিছু আচার বিচার। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মেষ রাশির ব্যক্তিরা কি সত্যিই আক্রমণাত্মক এবং সংবেদনশীল হয়ে থাকে। অপরদিকে সিংহ রাশির সকলে কি সত্যিই খুব সাহসী হন। এছাড়া জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মকররাশি যাদের তারা কি আদৌ আবেগবিহ্বল হন। কিন্তু এই বিষয়গুলি একেবারেই সত্য নয়।  আপনার জীবনের আসল সত্যটি আপনাকে লুকিয়ে যাওয়া হয়। জেনে নিন এই সমস্ত রাশির পিছনে থাকা আসল সত্যটি-

১) মেষ রাশি-

তারা খুবই রোমান্টিক এবং সংবেদনশীল প্রকৃতির হয়। তারাও হয়ে উঠতে পারে অসাধারণ যদি তাদের মধ্যে একবার ফিরিয়ে দেওয়া যেতে পারে তাদের মধ্যে হারিয়ে যাওয়া সেই আত্মবিশ্বাস। এই রাশির জাতক জাতিকারা তাদের নিজেদের প্রেমিক কিংবা প্রেমিকাকে সমস্ত কিছু থেকে রক্ষা করে। কিন্তু আপনার পজিটিভ ফিডব্যাক তাদের অবশ্যই প্রয়োজন রয়েছে৷


২) বৃষ রাশি-

এই রাশির জাতক জাতিকারা নিজেদের মানসিকতার পরিবর্তন করেন না। কারণ এরা বাইরে থেকে  যাই দেখাক না কেন এরা ভেতর থেকে খুবই অসহায় মনে করেন নিজেদেরকে। এই রাশির জাতক জাতিকারা অন্য কারোর উপরই নির্ভর করেন না। এরা যে কাজটি করেন সেটি মন থেকে করেন।

৩) মিথুন রাশি-

এই রাশির জাতক জাতিকাদের ঘন ঘন মুডের পরিবর্তন হয়। এর ফলে এরা অনেক ভুল কাজ করে ফেলে। আর যার জন্য এরা নিজেরাই নিজেদেরকে কখনও ক্ষমা করতে পারেন না।

৪) কর্কট রাশি-

এই রাশির জাতক জাতিকারা খুবই চালাক প্রকৃতির হয়। এরা খুবই আবেগপ্রবন হন। এরা নিজেদের সিদ্ধান্ত নিয়ে অনড় থাকেন।

৫) সিংহ-

এই রাশির জাতক জাতিকারা খুবই সংবেদনশীল হন। তারা তাদের নিজেদের আবেগকে সবসময়ই লুকিয়ে রাখার চেষ্টা করেন। যদি তাদের সঙ্গে কিছু খারাপ হয় তাহলে তারা মনে মনে নিজেদেরকেই দোষ দেন।

৬) কন্যা-

তারা সমস্ত বাধা বিপত্তি অতিক্রম করে এগিয়ে যেতে পছন্দ করে। এরা প্রত্যেকেই নিজেদের জীবনকে নিয়ে রহস্য রোমাঞ্চিত করে রাখতে পছন্দ করে।  তারা নিজেরা স্বাধীনভাবে জীবন কাটাতে পছন্দ করেন।

৭) তুলারাশি-

এরা নিজেদের ব্যক্তিগত সম্পর্ককে খুবই সম্মান দেন। তাদের জীবনে বন্ধুত্বটা খুবই গুরুত্বপূর্ণ।

৮) বৃশ্চিক রাশি-

এদের ব্যবহারের মধ্যেই লুকিয়ে থাকে রহস্য। এরা অনেক কিছুই গোপন করে থাকেন।

৯) ধনু রাশি-

এরা নিজেদের কাজের উপর খুবই সুনিশ্চিত। এই রাশির জাতক জাতিকাদের খুব সহজেই কোনও বিষয় নিয়ে রাজি করানো যায়। এরা নিজেদের গোপন জিনিসটি একেবারেই সকলের থেকে লুকিয়ে রাখেন যত্ন করে।

১০)  মকর-

দুর্ভাগ্যবশত অধিকাংশ সময়েই তারা নিজেদেরকে নিয়ে বিভ্রান্ত হয়ে যান। এরা খুবই অস্থির পরিস্থিতির মধ্যে থাকেন। আর এর ফলেই এরা হতাশাগ্রস্থ হয়ে পরেন।

১১)  কুম্ভ রাশি-

এরা প্রত্যেকের থেকে একটু আলাদা স্বভাবের হয়। এরা নিজেদের অস্তিত্ব বোঝানোর জন্য অদ্ভুত অদ্ভুত সমস্ত কাজ করে থাকেন।

১২)  মীন রাশি-

এরা অনেক যুক্তিপূর্ণ এবং উজ্জ্বল স্বভাবের হন।

 

বিডি-প্রতিদিন/ ২৯ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

সর্বশেষ খবর