২৭ মার্চ, ২০২৪ ১৯:৪৫

ঈদে এথনিক সেরিন, ফেস্টিভ ও স্মার্টওয়ার পোশাক নিয়ে এসেছে সেইলর

প্রেস বিজ্ঞপ্তি

ঈদে এথনিক সেরিন, ফেস্টিভ ও স্মার্টওয়ার পোশাক নিয়ে এসেছে সেইলর

ঈদ উপলক্ষে ফ্যাশন সচেতন নারী, পুরুষ ও শিশুদের জন্য সেরিন, ফেস্টিভ স্পটলাইট ও স্মার্টওয়ার সংগ্রহ নিয়ে এসেছে সেইলর। ঈদের এথনিক সেরিন সংগ্রহে এসেছে পুরুষের পাঞ্জাবি, কাবলি, পাঞ্জাবি স্যুট। নারীদের জন্য এসেছে সালোয়ার স্যুট, টু পিস ও কুর্তি কালেকশন। 

এবার গরমের মধ্যে ঈদ। বিষয়টি প্রাধান্য দিয়ে আরামের জন্য পুরুষদের পাঞ্জাবিতে সুনিপুণ জ্যাকার্ড ডিজাইন ও ডবি ডিজাইনের পিমা কটন, গিযা কটন, সফট কটন, রেয়নের মত নানান প্রিমিয়াম ফ্যাব্রিক বেছে নেওয়া হয়েছে। নারীদের পোশাকেও সিল্ক , রিঙ্কেল শিফন, লাক্সারিয়াস কটন সহ সবচেয়ে আরামদায়ক ফ্যাব্রিকের প্রাধান্য দিয়েছে সেইলর।

বৈচিত্র্যময় রঙ নির্বাচন করার পাশাপাশি নিখুঁতভাবে হাতের কাজ, এমব্রয়ডারি, কারচুপি, স্ক্রিন ও ব্লক প্রিন্ট, সিকুইন ওয়ার্ক, ডিজিটাল প্রিন্ট মিডিয়া ইত্যাদির মাধ্যমে মরক্কান আর্ট, ক্যালিগ্রাফি, জিওমেট্রিক, ফ্লোরাল সহ সমসাময়িক বিভিন্ন মোটিফে ঈদের কালেকশন সাজিয়েছে তারা।

পার্টি ও আড্ডায় ইউনিক উপস্থিতির জন্য উপযোগী আভিজাত্যপূর্ণ পোশাকের সমারোহ আছে সেইলর ঈদ ফেস্টিভ স্পটলাইট কালেকশনে। পুরুষদের পাঞ্জাবি স্যুট, প্যাটার্ন ভেরিয়েশনের কুর্তা, প্রিমিয়াম কুর্তা স্যুট , নারীদের জন্য গাউন, কুর্তি স্যুট, সালোয়ার স্যুট সহ বিভিন্ন প্যাটার্নের লাক্সারিয়াস পার্টি ওয়্যার উল্লেখযোগ্য।

পরিবারের সব সদস্যের জন্য সেইলর প্রতিবারের মতো নিয়ে এসেছে ফ্যামিলি কালেকশন, কাপল কালেকশন, বাবা-ছেলে কালেকশন, মা- মেয়ে কালেকশন।

সেইলর ঈদ স্মার্ট ওয়্যারে ছেলেদের স্লিম/লুস ফিট ক্যাজুয়াল শার্ট, এথনিক শার্ট, পোলো শার্ট, টি-শার্ট, ডেনিম সহ নানান রমকের প্যান্ট এবং মেয়েদের টপস, কুর্তি, কাফতান ইত্যাদি পাওয়া যাবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর