Bangladesh Pratidin

প্রকাশ : ৫ জানুয়ারি, ২০১৮ ১০:১৮ অনলাইন ভার্সন
মালয়েশিয়ায় চলছে 'ঢাকা অ্যাটাক'
জহিরুল ইসলাম হিরন, মালয়েশিয়া
মালয়েশিয়ায় চলছে 'ঢাকা অ্যাটাক'
bd-pratidin

বাংলাদেশে গত বছরের দারুণ ব্যবসাসফল ছবি ‘ঢাকা অ্যাটাক’ চলতি বছরের ৪ জানুয়ারি মালয়েশিয়ায় মুক্তি পেয়েছে। কুয়ালালামপুরের জালান ইম্বির রসনা বিলাস রেস্টুরেন্টে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে সিনেমাটির মালয়েশিয়ার পরিবেশক রিগাল পিকচারসের পরিচালক নারেশ এই কথা জানান। 

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, ৪ জানুয়ারি মালয়েশিয়ার ৬টি হলে একযোগে সিনেমাটি মুক্তি দেয়া হয়েছে এবং আগামী ১১ জানুয়ারি পর্যন্ত চলবে। দর্শকদের চাহিদার উপরে আরও সময় বৃদ্ধি হবে কিনা সেটা পরে জানানো হবে।

সংবাদ সম্মেলনে প্রযোজক প্রতিষ্ঠানের পক্ষে বক্তব্য রাখেন গোলাম রাব্বানী রাজা। তিনি বলেন, ঢাকা অ্যাটাক সিনেমা বাংলাদেশের সিনেমা নির্মাতাদের ধারণাই পাল্টে দিয়েছে। ঢাকা অ্যাটাকের দর্শক প্রিয়তা এবং নির্মাণ শৈলী সিনেমাটির আন্তর্জাতিক মান এনে দিয়েছে।  তিনি আশা করেন মালয়েশিয়াতেও দর্শকদের মন জয় করবে বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’। 

রিগাল পিকচারসের অন্য পরিচালক কাসাভান বলেন, আগামী সপ্তাহে কুয়ালালামপুরের বাইরে পেনাং ও জহুরবারুতে মুক্তি দেয়া হবে। 

এক প্রশ্নের জবাবে মিডিয়া পার্টনার "প্রবাসীর দিগন্তের" পরিচালক আলাউদ্দীন সিদ্দিকী বলেন, দেশি সিনেমা হিসেবে ঢাকা অ্যাটাকের সার্বিক জনসংযোগের কাজ করতে পেরে প্রবাসীর দিগন্ত পরিবার অনেক খুশী। ছবিটির মালয়েশিয়ার প্রিমিয়ার শো ইতিমধ্যে দর্শকদের মধ্যে অনেক আলোড়ন সৃষ্টি করেছে।

বিডি প্রতিদিন/০৫ জানুয়ারি ২০১৭/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow