২ আগস্ট, ২০২০ ০২:১১

ঈদের দিনে দেশে হত্যার রাজনীতির চিরতরে বন্ধের প্রত্যাশা তথ্যমন্ত্রীর

অনলাইন ডেস্ক

ঈদের দিনে দেশে হত্যার রাজনীতির চিরতরে বন্ধের প্রত্যাশা তথ্যমন্ত্রীর

করোনাভাইরাস থেকে দেশবাসীর মুক্তি ও হত্যা-খুনের রাজনীতি চিরতরে বন্ধের প্রত্যাশা করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। শনিবার (১ আগস্ট) পবিত্র ঈদ-উল-আযহার দিনে জাতীয় মসজিদ বায়তুল মুকাররমে ঈদের জামাতে যোগদান শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এসময় ড. হাছান মাহমুদ বলেন, ত্যাগের শিক্ষা নিয়ে এবারের ঈদ-উল-আযহা এমন এক সময়ে এসেছে যখন সারাবিশ্ব করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জর্জরিত। এ সময় দেশবাসী ও সমগ্র দুনিয়ার মানুষকে করোনাভাইরাসের হাত থেকে রক্ষার জন্য আমরা মহান স্রষ্টার কাছে প্রার্থনা করি।

করোনা দুর্যোগকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিবানিশি পরিশ্রম করে দেশকে নেতৃত্ব দিয়ে চলেছেন উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, গত সাড়ে ১১ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নতুন উচ্চতায় উন্নীত করেছেন। রাব্বুল আল-আমিন ও মহান স্রষ্টার কাছে আমাদের প্রার্থনা তার নেতৃত্বে আমরা যেন দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে পারি।

‘দেশে স্বাস্থ্যসেবা ব্যবস্থা ভেঙে পড়েছে’-বিএনপির এমন মন্তব্য প্রসঙ্গে ড. হাছান মাহমুদ বলেন, আমাদের সামর্থ্য সীমিত থাকলেও বঙ্গবন্ধুকন্যার ঠিক নেতৃত্বের কারণে বাংলাদেশে করোনাভাইরাসে মৃতের সংখ্যা উন্নত দেশগুলোর  চেয়ে কম তো বটেই এমনকি প্রতিবেশী ভারত-পাকিস্তানের চেয়েও কম। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় যদি ঠিকভাবে কাজ করতে না পারতো তাহলে তো মৃত্যুর হার আরো বেশি হতো। বিএনপিকে অনুরোধ জানাই, তারা অন্তত পবিত্র ঈদের দিনে বাদানুবাদের রাজনীতি থেকে বিরত থাকবে।

 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর