১ ডিসেম্বর, ২০১৫ ১১:৩৮

কোমর সরু করতে পাঁজর কাটলেন যুবতী!

অনলাইন ডেস্ক

কোমর সরু করতে পাঁজর কাটলেন যুবতী!

নিজেকে আকর্ষণীয় করে তুলতে জিমে যাওয়া, পার্লারে কাড়ি কাড়ি টাকা ঢালা, অপারেশন করে মেদ কেটে ফেলা থেকে শুরু করে অনেক কিছুই করছে মানুষ। কিন্তু আকর্ষণীয় শরীর পেতে নিজের পাঁজর কেটে ফেলার কথা কেউ কি শুনেছেন? কিন্তু আমেরিকা প্রবাসী ব্রিটিশ যুবতী পিক্সি ফক্স সেটাই করেছেন। লাস্যময়ী কার্টুন চরিত্রের মতো শরীর পেতে পাঁজর থেকে স্বেচ্ছায় সরিয়ে ফেলেছেন ছয়খানা হাড়।

১৯৮৮ সালে মুক্তি পাওয়ার পর হলিউডের ছবি 'হু ফ্রেমড রজার র‌্যাবিট' রাতারাতি মেগাহিট হয়ে যায়। তুমুল জনপ্রিয়তা লাভ করে ছবির কার্টুন চরিত্র জেসিকা র‌্যাবিট। পর্দায় তাঁর ছলা-কলায় উপচে পড়া যৌন আবেদনে মোহিত হন দর্শকমণ্ডলী। জেসিকার সেই শরীরী জাদু বাস্তব জীবনেও ধরে রাখার চেষ্টা চালিয়ে গেছেন এবং যাচ্ছেন অনেকে। এঁদের মধ্যে রয়েছেন বিশ্ববিখ্যাত জার্মান মডেল তথা উদ্যোগপতি হাইডি ক্লুম-এর মতো মহাতারকা। চলতি বছরের হ্যালোউইন ড্রেস পার্টিতে জেসিকা র‌্যাবিট সেজে মঞ্চ মাত করেছেন তিনি।

নক্ষত্রদের খেয়াল বোঝা দায়! কিন্তু এবার মোহময়ী জেসিকা র‌্যাবিট সাজতে অসামান্য আত্মত্যাগ করে ফেলেছেন বছর পঁচিশের পিক্সি ফক্স। স্টকহোমের আদি বাসিন্দা তাঁর পেশাদার জীবন শুরু করেছিলেন ইলেকট্রিশিয়ান হিসেবে। রুপালি পর্দায় জেসিকা র‌্যাবিটকে দেখে আচমকা তার মতো সুন্দরী হয়ে ওঠার শখ চাপে পিক্সির। কিন্তু বাস্তবে ওই রকম শরীর তৈরি করা কি সম্ভব?

যুবতীর মনোবাঞ্ছা পূরণ করতে এগিয়ে আসেন শল্যচিকিত্‍সকরা। একাধিক জটিল সার্জারির মাধ্যমে পিক্সির পাঁজর থেকে মোট ৬টি হাড় সরিয়ে তৈরি হয়েছে ১৬ ইঞ্চি মাপের কোমর। জেসিকার সঙ্গে খাপ খাইয়ে পিক্সির বর্তমান শরীরী মাপ ৩৮-১৬-৩৯ ইঞ্চি।

নিজের ব্লগে ফক্স লিখেছেন, 'আমি নিজেকে মানুষ থেকে জীবন্ত কার্টুনে রূপান্তরিত করছি।'

দেহে একাধিক সার্জারির কারণে ইদানীং ভারী খাদ্য হজম করতে পারেন না পিক্সি। খাদ্যতালিকা থেকে বাদ গেছে রুটি, মাংস। বদলে নানা রকম বাদাম, সবজি আর ফল ঠাঁই পেয়েছে খোরাকিতে। সবকিছু মিক্সারে ঘুঁটে নিয়ে সারাদিন নিয়ন্ত্রিত পরিমাণে খেতে পারেন তিনি। তবে সবকিছুর পরও নিজের বর্তমান শরীর নিয়ে খুবই খুশি পিক্সি ফক্স।

বিডি-প্রতিদিন/০১ ডিসেম্বর ২০১৫/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর